মুম্বই, ২৯ অক্টোবরঃ তনুশ্রী দত্ত ও রাখি সাওয়ান্তের বাকযুদ্ধ যেন থামার নয়। সম্প্রতি তনুশ্রী দত্তকে সমকামী বলে দাবি করে রাখি অভিযোগ করেন, তনুশ্রী নাকি একাধিকবার ধর্ষণ করেছেন তাঁকে। তারই জবাবে রাখিকে একজন ‘নিন্ম রুচিসম্পন্ন, অশিক্ষিত, ও চরিত্রহীন মহিলা’ বলে পালটা আক্রমণ করলেন তনুশ্রী।

তনুশ্রী বলেন, ‘আমার বাবা-মা আমায় খুব ভেবেচিন্তে বন্ধু বাছতে শিখিয়েছেন। তাই রাখির মতো একজন যে টাকা আর যৌনতা ছাড়া আর কিছু বোঝে না, সে আমার বন্ধু হওয়ার দাবি করে তখন আমার বিরক্ত লাগে। ও একজন নিন্ম রুচিসম্পন্ন , অশিক্ষিত, চরিত্রহীন মহিলা।’ তনুশ্রী আরও জানান, বহু বছর আগে একবার মুম্বই থেকে বিদেশে স্টেজ শো করতে যাচ্ছিলেন তিনি। রাখির সঙ্গে তখনই বিমানবন্দরে মাত্র একবার তাঁর দেখা হয়েছিল। রাখির কথাবার্তা ও আচরণ পছন্দ হয়নি তাঁর, তাই তারপর আর কখনও রাখির সঙ্গে যোগাযোগ রাখতে চাননি তিনি। রাখির আনা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে তনুশ্রী বলেন, তিনি কখনই সমকামী নন এবং ধর্ষণের অভিযোগ ভিত্তিহীন। বিতর্কিত মন্তব্য করে শিরোনামে আসার উদ্দেশ্যেই রাখি তাঁর বিরুদ্ধে কুরুচিকর ও মিথ্যে অভিযোগ করছেন বলে মন্তব্য করেছেন তনুশ্রী।

উল্লেখ্য, নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনার পর তনুশ্রীকে মিথ্যেবাদী বলেন রাখি। তার পরই রাখির বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন তনুশ্রী। আক্রমণ-পালটা আক্রমণের পালা শুরু হয় দুই অভিনেত্রীর মধ্যে। তবে রাখির অভিযোগের সত্যতা নিয়ে সংশয় প্রকাশ করেছেন নেটিজেনরাও। তাদের পাল্লা ভারি তনুশ্রীর দিকেই।