‘তারক মেহতা কা উলটা চমশা’র লেখকের রহস্যমৃত্যু

873

নিউজ ডেস্ক: বছরের শেষ মাসে ফের খারাপ খবর বিনোদন দুনিয়ায়। বছরের শুরু থেকেই বিনোদন জগত হারিয়েছে অনেক তারকা। এবার টেলি দুনিয়ার থেকে চলে গেলন ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’র লেখক অভিষেক মাকওয়ানা।

জানা গিয়েছে, ২৭ নভেম্বর কান্দিভালির অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিষেকের ঝুলন্ত দেহ। এরপরেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, আর্থিক সমস্যায় জর্জরিত হয়েই নাকি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন অভিষেক।

- Advertisement -

পরিবার সূত্রে জানা গিয়েছে, ব্ল্যাকমেলিং এবং সাইবার ফ্রডের শিকার হয়ে এই চূড়ান্ত পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন তিনি। এমনকি তাঁর মৃত্যুর পরেও প্রতারকরা পরিবারের কাছে ফোন করে টাকা দাবি করছে কারণ লোনের টাকা নেওয়ার সময় পরিবারের সদস্যদের গ্র্যারেন্টার হিসাবে নাম উল্লেখ করেছিলেন অভিষেক বলে পরিবার জানায়। তাঁর ভাই জানায়, মৃত্যুর পরে দাদার ই-মেইল দেখলে সেখান থেকে তিনি স্পষ্টই বুঝে যান কি ভাবে প্রতারণা চক্রের ফাঁদে জড়িয়ে গিয়েছিলেন অভিষেক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , মৃত দেহের কাছ থেকে একটি গুজরাতিতে লেখা নোট পাওয়া গিয়েছে। সেখানে ব্যক্তিগত জীবনের সমস্যা ও আর্থিক সমস্যার কথা উল্লেখ করেছেন অভিষেক। তবে তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।