চায়ের দোকানে আগুন, পুড়ে মৃত্যু দোকান মালিকের

425

বর্ধমান: চায়ের দোকানে গ্যাসের উনানে চা তৈরি করার সময়ে দোকানে আগুন ধরে যাওয়ায় মৃত্যু হল এক ব্যবসায়ীর। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়ার রায়েরপাড়া বাসস্ট্যান্ড এলাকা। মৃতর নাম হাফিজুল শেখ (৪৫)। তাঁর বাড়ি রায়েরপাড়া বাস স্টপেজের অদূরে সুদপুর গ্রামে। বাবাকে বাঁচাতে গিয়ে জখম হয়েছে মৃতের ছেলে আনারুল শেখ। চিকিৎসার জন্য তাঁকে কাটোয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়। আগুন নিয়ন্ত্রণে আনতে স্থানীয়রাই মুখ্য ভূমিকা পালন করেন। মৃতদেহ উদ্ধারের পাশাপাশি কাটোয়া থানার পুলিশ এই অগ্নিকান্ডের ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়েরপাড়া বাসস্টপেজে চায়ের দোকান চালানোর পাশাপাশি হাফিজুল শেখ সেখান থেকে পেট্রোলও বিক্রি করতেন। এদিন সন্ধ্যায় দোকানে গ্যাসের উনানে চা তৈরি করতে বসিয়ে তিনি বড় জার থেকে পেট্রোল বোতলে ঢেলে বিক্রি করতে যান।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা মনে করছেন ওই সময়েই কোনভাবে আগুন লেগে যায়। আগুন দেখে প্রতিবন্ধি হাফিজুলের হাত থেকে পেট্রোলের বোতল পড়ে যাওয়ায় আগুন দোকানজুড়ে ছড়িয়ে পড়ে। দ্রুত দোকান থেকে পালাতে না পারায় হাফিজুল গুরুতর ভাবে অগ্নিদগ্ধ হন। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে এনে হাফিজুলকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।