পারডুবিতে চুরির ঘটনায় আটক কিশোর

217

পারডুবি: ঔষধের দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ টাকা চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল এক কিশোর। ঘটনাটি ঘটে শনিবার সকাল মাথাভাঙ্গা ২ ব্লকের পারডুবি বাজার এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, এই ঘটনায় উত্তেজিত জনতার একাংশরা এদিন ওই কিশোরকে বাজার এলাকায় একটি গাছে বেঁধে মারধরও করে। ঘটনার খবর চাউর হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই কিশোরকে জিঞ্জাসাবাদ করলে জানা যায়, সম্প্রতি এলাকায় এক মুদি দোকানে চুরির ঘটনাতেও সে জড়িত ছিল, ঘটনায় জড়িত আরও বেশ কয়েকজনের নামও স্থানীয়দের জেরায় জানায় সে। এলাকায় একের পর এক চুরির ঘটনায় উদ্বেগ ছড়িয়েছে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে। প্রশাসনের কাছে বাজার চত্বরে নিরাপত্তা বাড়ানোর আবেদনও জানান ব্যবসায়ীরা।

- Advertisement -

এবিষয়ে পারডুবি বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক সুব্রত কর জানান, এদিন এলাকার এক ঔষধের দোকানে চুরি করতে গিয়ে ওই কিশোরকে হাতেনাতে ধরে পুলিশে দেওয়া হয়। তাঁর সাথে আরও অনেকে জড়িত বলে জানিয়েছে ওই কিশোর। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে। ঘটনার খবর যায় ঘোকসাডাঙ্গা থানায়। ঘটনাস্থলে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে ওই কিশোরকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানিয়েছে থানায় এখনও কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি, আটক করা ওই কিশোরকে জিঞ্জাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।