বজ্রাঘাতে মৃত্যু কিশোরের, আহত আরও ২

542

গাজোল: ফুটবল খেলার সময় বজ্রাঘাতে মৃত্যু হল কিশোরের। ঘটনায় আহত হয়েছেন আরও দুই কিশোর। মৃত কিশোরের নাম সোমেন হেমরম(১৪)। সোমেন হেমরম সালাইডাঙা হাই স্কুলের নবম শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার গাজোলের বাবুপুর গ্রাম পঞ্চায়েত এলাকার পাকুরডাঙা গ্রামের ঘটনা। বর্তমানে আহত দুই কিশোর গাজোল গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। মৃত সোমেনের দেহ ময়নাতদন্তের জন্য শুক্রবার মালদা মেডিকেল কলেজ ও হাসাপাতলে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে খবর, এদিন বেশকিছু কিশোর মাঠে ফুটবল খেলছিল। সেই সময় বজ্রবিদ্যুৎ-সহ মুষলধারে বৃষ্টি শুরু হয়। এমত অবস্থায় হঠাৎ বজ্রাঘাতে মাঠের মধ্যে লুটিয়ে পরে তিনজন। তাদের মধ্যে একজন মারা যায়।

- Advertisement -

মৃত সোমেন হেমরমের মা সাবিনা টুডু জানান, সকাল থেকেই বৃষ্টি পড়ছিল। তিনি দুপুরবেলা জল আনতে গিয়েছিলেন। এমন সময় তিনি বজ্রপাতের বিকট আওয়াজ শুনতে পান। এরপর বাড়ি ফেরার পরে তিনি ছেলের খোঁজ শুরু করেন। জানতে পারেন ওরা মাঠে ফুটবল খেলছে। তখন তিনি খেলার মাঠে গিয়ে দেখতে পান সোমেন সহ আরও দুইজন মাঠে পড়ে রয়েছে। তড়িঘড়ি সকলকে উদ্ধার করে প্রথমে বাড়িতে নিয়ে আসা হয়। তারপর সেখান থেকে নিয়ে আসা হয় গাজোল গ্রামীণ হাসপাতালে। ডাক্তারবাবুরা পরীক্ষা করে সোমেনকে মৃত বলে ঘোষণা করেন।