বিজেপির ডেপুটেশন দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা

425

রহিদুল ইসলাম, মেটেলি: বিজেপির ডেপুটেশন দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মেটেলির বিডিও অফিস চত্বরে। বৃহস্পতিবার পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বিজেপি-র মেটেলি আপার ও সমতল মন্ডল কমিটির তরফে মেটেলির বিডিওকে ডেপুটেশন প্রদান কর্মসূচি ছিল।

এদিন মেটেলি ব্লকের বিভিন্ন এলাকার বিজেপি নেতা-কর্মীরা চালসার দৈনিক বাজারে জমায়েত হন। দৈনিক বাজার থেকে একটি বড় মিছিল পরিক্রমা করে বিডিও অফিসে যান। সেখানে আগে থেকেই বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা ছিল। মিছিল বিডিও অফিসের গেটের সামনে আসলে পুলিশ সেই মিছিলটিকে আটকে দেয়। এরপরই বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের বচসা শুরু হয়। পুলিশের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করেন বিজেপি কর্মীরা। এরপর ১২ জনের একটি প্রতিনিধি দল জয়েন্ট বিডিও তন্ময় মণ্ডলকে স্মারকলিপি দেন।

- Advertisement -

বিজেপির মেটেলি সমতল মন্ডলের সভাপতি দীপঙ্কর ধর জানান, বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা প্রকৃত জনগণ পাচ্ছে না। সরকারি প্রকল্পের নামে দুর্নীতি হচ্ছে, কেন্দ্রীয় প্রকল্পের রূপায়ণ হচ্ছে না, জব কার্ড, র‍্যাশন কার্ড নিয়ে দুর্নীতি হচ্ছে। এছাড়া বেহাল রাস্তা, পানীয় জলের সমস্যার সমাধানের দাবি সহ মোট ১৩ দফা দাবি জানানো হয়। ডেপুটেশনে নেতৃত্ব দেন বিজেপির আপার মন্ডল সভাপতি পুনা ভেংরা, অমিত ছেত্রী, মজনু হক, ইউলিয়াম মিনজ, রবার্ট মুন্ডা, মোহাম্মদ মুন্না প্রমুখ। জয়েন্ট বিডিও যাবতীয় দাবির বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর আশ্বাস দিয়েছেন। দাবি পূরণ না হলে আগামীতে বিজেপি নেতারা বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন।