দুই মৎস্যজীবীর রহস্যজনক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য মোথাবাড়িতে

284

তনয় মিশ্র, মোথাবাড়ি: দুই মৎস্যজীবীর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে উত্তেজনা ছড়াল মোথাবাড়ির হামিদপুর ও বাঙ্গীটোলায়। হামিদপুরের মৃত মৎস্যজীবীর নাম হাবলু মণ্ডল। তাঁর বাড়ি হামিদপুরের ৮ নম্বর চরে। প্রতিদিনের মতোই নদীতে মাছ ধরতে গিয়েছিল হাবলু। শুক্রবার দুপুরে হাবলুর মৃতদেহ নদীর ধারে পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। মোথাবাড়ি থানার পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠায়।

হাবলু মন্ডলের পরিবারের লোকজনের অভিযোগ, কেউ বা কারা চক্রান্ত করে তাকে খুন করেছে। মৃত হাবলু মণ্ডলের ছোট ভাই আদেশ মণ্ডল জানান, শচীন মণ্ডল নামে এক যুবকের প্রতি তার সন্দেহ রয়েছে। তাছাড়া তিনি এটাও জানান যে শচীন মণ্ডল বৃহস্পতিবার সন্ধ্যে সাতটার সময় স্থানীয় বাজার থেকে মদ কিনে নিয়ে যায়। সে তাঁর দাদাকে খুন করতে পারে বলে সন্দেহ।

- Advertisement -

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে, বাঙ্গীটোলা অঞ্চলের জোতকস্তুরী গ্রামে। গঙ্গার ঘাটে মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল বাঙ্গীটোলা জোতকস্তুরী‌ এলাকার এক মৎস্যজীবী। ওই মৎস্যজীবীর নাম শ্যামল চৌধুরী। এই ঘটনায় কালিয়াচক-২ নম্বর ব্লকের বাঙ্গীটোলা অঞ্চলের জোতকোস্তুরি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

মোথাবাড়ি থানার পুলিশ জানিয়েছে, প্রথম ঘটনার তদন্ত শুরু হয়েছে। মোথাবাড়ি থানার পুলিশ জানিয়েছেন মৃত্যু রহস্যজনক। দ্বিতীয় ঘটনাটি নদীতে মাছ ধরতে গিয়ে পড়ে গিয়ে মৃত্যু হয়। দুটি ঘটনায় পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়েছে।