রবিবার ফের কাশ্মীরি যুবককে অপহরণ করল জঙ্গিরা

152

শ্রীনগর, ১৮ নভেম্বরঃ আরও এক যুবককে অপহরণ করে নিয়ে গেল জঙ্গিরা। ঘটনাস্থল কাশ্মীরের সোপিয়ান। গত কয়েকদিন ধরে সোপিয়ান জেলা থেকে একের পর এক যুবককে অপহরণ করে নিয়ে যাচ্ছে সন্ত্রাসবাদীরা। চিন্তার ভাঁজ পুলিশ প্রশাসনের কপালে।

পুলিশ জানিয়েছে, রবিবার অজ্ঞাতপরিচয় জঙ্গিরা সোপিয়ানের মীমান্দার গ্রাম থেকে সুহেল আহমেদ ঘনাই নামে বছর ২৩ এর এক যুবককে অপহরণ করে। এখনও পর্যন্ত তাঁর খোঁজ মেলেনি। ঘটনায় ভেঙে পড়েছে আহমেদের পরিবার। ছেলের মুক্তির জন্য জঙ্গিদের কাছে আবেদন জানিয়েছেন তারা।

- Advertisement -

গত চারদিনে এনিয়ে তৃতীয় অপহরণ। বৃহস্পতিবার রাতে ১৭ বছরের নদিম মনজুর দরকেও সোপিয়ান থেকে অপহরণ করা হয়। পরে পুলওয়ামা থেকে তাঁর গুলিবিদ্ধ দেহ উদ্ধার করা হয়। পরে জঙ্গিরা একটি ভিডিও প্রকাশ করে। সেখানে দেখা গিয়েছে নদিমকে কীভাবে নৃশংসভাবে খুন করেছে জঙ্গিরা। সম্ভবত পুলিশের সোর্স হিসাবে কাজ করত। তাই তাকে টার্গেট করেছিল জঙ্গিরা। এখনও অবধি এই দাবির সমর্থনে সরকারিভাবে কেউ মুখ খোলেনি।

এরপর ফের শনিবার সকালে সোপিয়ান থেকে পাঁচজনকে অপহরণ করা হয়। তাদের মধ্যে হুজরেফ আশরাফ কুত্তে নামে ১৯ বছর বয়সী এক তরুণের গলা কাটা দেহ উদ্ধার হয়। বাকিদের ছেড়ে দেওয়া হয়।