বাইক থেকে পড়ে শিশুর মৃত্যু

176

বিশ্বজিৎ সরকার, রায়গঞ্জ: দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মায়ের কোল থেকে ছিটকে পড়ে মৃত্যু হল দুধের শিশুর। এদিন বিকেলে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে ইটাহার থানার রাজবাড়ী গেট এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কের উপরে। পরিবার সূত্রে জানা গিয়েছে, হেমতাবাদের গুটিনগ্রামে শালার বিয়েতে যোগ দিতে যাচ্ছিলেন মতিবুল ইসলাম তার স্ত্রী ও এক বছরের পুত্র সন্তান। ভুপালপুর এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কের বিপরীত দিক থেকে আসা একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারলে গৃহবধূর কোলে থাকা দুধের শিশু ছিটকে পড়ে যায় জাতীয় সড়কের ধারে। নির্মাণসামগ্রীর উপরে। বুকের ভেতরে ঢুকে যায় পাথর।

স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজে নিয়ে যায়। স্বামী স্ত্রীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দিলেও আশঙ্কাজনক অবস্থা হয়ে পড়ে দুধের শিশুর। তড়িঘড়ি ভর্তি করা হয় মেডিকেল কলেজের শল্য বিভাগে কিছুক্ষণ চিকিৎসার পর অবস্থা ক্রমশ অবনতি হওয়ায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করে কর্তব্যরত শল্য চিকিৎসক।

- Advertisement -

এদিন বিকেলে ওই দুধের শিশুকে মালদা মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মৃত ওই শিশুর নাম জিসান মহম্মদ(১)। বাড়ি ইটাহার থানার ভুপালপুর গ্রামে। মৃত শিশুর বাবা মতিবুল ইসলাম বলেন, ‘স্ত্রী ও একমাত্র পুত্রসন্তানকে সঙ্গে নিয়ে বাইকে করে হেমতাবাদ থানার গুটিন গ্রামে শশুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলাম। বিপরীত দিক থেকে আসা একটি বাইক ধাক্কা মারলে আমরা তিনজনই জখম হই।’ ঘটনার তদন্তে ইটাহার থানার পুলিশ। যদিও ঘাতক বাইক ও চালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। মৃত্যুর খবর চাউর হতেই এলাকায় শোকের ছায়া।