স্বামী-স্ত্রীর গন্ডোগোলের জেরে প্রাণ গেল শিশুকন্যার

402

ময়নাগুড়ি: স্বামী ও স্ত্রীর গন্ডোগোলের জেরে মৃত্যু হলো ৫ মাসের শিশু কন্যার৷ ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি ব্লকের দোমহনি ২ গ্রাম পঞ্চায়েতের শালবাড়ি এলাকায়। মৃত ওই শিশু কন্যার নাম ববিতা সরকার৷ ঘটনায় গুরুতর আহত হয়েছে শিশুটির মা ভগবতি সরকার। শিশুটির বাবা রবি সরকারের মাথাতেও আঘাত রয়েছে। গুরুতর আহত অবস্থায় শিশুটির মাকে জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে৷ প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে শিশুটির বাবা রবি সরকারকে।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, বুধবার রাত আনুমানিক সাড়ে বারোটা নাগাদ রবি সরকার ও তার স্ত্রী ববিতা সরকারের মধ্যে তীব্র বাদানুবাদ তৈরি হয়। সেই সময় সেই বাদানুবাদ হাতাহাতি পর্যন্ত গড়ায়। এই ঘটনায় ববিতা সরকার ও রবি সরকার দুজনেই গুরুতর আহত হয়। ঘটনার খবর পেয়ে ময়নাগুড়ি থানার পুলিশ গিয়ে আহত দুজনকে হাসপাতালে নিয়ে আসে। আহত রবি সরকার চাদর মুরি দেওয়া অবস্থায় হাসপাতালে এসেছিল। হাসপাতালে চিকিৎসা করার সময় চিকিৎসকরা দেখতে পায় চাদরের নিচে তার পাঁচ বছরের শিশুকন্যা ববিতা সরকার মৃত অবস্থায় রয়েছে।

- Advertisement -

পুলিশের প্রাথমিক অনুমান শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে ঐ শিশুটির।পুলিশ শিশুটির বাবাকে আটক করেছে৷ শিশুটির দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়৷