পারডুবিতে দেওয়াল লিখন শুরু করল বিজেপি

239

পারডুবি: রবিবার মাথাভাঙ্গা ২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের ১২৭ নং বুথ সহ বিভিন্ন এলাকায় বিজেপির উদ্যোগে ‘আর নয় অন্যায়’ কর্মসূচির অঙ্গ হিসেবে দেওয়াল লিখন করে প্রচার চালান বিজেপি নেতৃত্বরা। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির কোচবিহার জেলা কমিটির সদস্য স্বপন বর্মন, মাথাভাঙ্গা বিধানসভার সহ সংযোজক ইন্দ্রজিৎ দেবনাথ,রানা সরকার সহ স্থানীয় বিজেপি নেতৃত্বরা।

দলীয় সূত্রে খবর, আগামী বছরের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে দলের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি করা হচ্ছে। এদিন আর নয় অন্যায় কর্মসূচির অঙ্গ হিসেবে দেওয়াল লিখন করে প্রচার করা হয়।বিজেপির জেলা কমিটির সদস্য স্বপন বর্মন জানান সপ্তাহে প্রতি রবিবার মাথাভাঙ্গা বিধানসভার বিভিন্ন বুথে ও শনিবার শক্তিকেন্দ্রগুলিতে দলীয় কর্মীদের নিয়ে সভা ও বৈঠক করা হচ্ছে ।

- Advertisement -

এছাড়াও কেন্দ্রীয় নেতৃত্বদের নির্দেশে গৃহ সম্পর্ক অভিযান চলছে মাথাভাঙ্গা বিধানসভার প্রতিটি গ্রাম পঞ্চায়েত এলাকায়, ভোটার কার্ড এর সংযোজন, বিয়োজন, সংশোধন এর কাজেও বুথস্তরে বিএলএ ২-রা নিয়মিত কাজ করছেন বলে জানান তিনি।

তিনি আরও জানান, নির্বাচনে আগে নির্বাচনী প্রচারের জন্য জায়গা দখলের জন্য সাইট ফর বিজেপি লেখার কাজ ও শুরু হয়েছে। বিজেপির কোচবিহার জেলা সহ সভাপতি তথা মাথাভাঙ্গা বিধানসভার সংযোজক প্রতাপ সরকার জানান, সামনেই বিধানসভা নির্বাচন, দলের পক্ষ থেকে ইতিমধ্যে ভোটের দামামা বেজে গিয়েছে, দলীয় শক্তিকে মজবুত করে ভোটে আশানুরূপ ফলাফল করতে মাথাভাঙ্গা বিধানসভার পাশাপাশি বিভিন্ন এলাকায় নানা কর্মসূচি চলছে।