বিজেপির পরিবর্তন যাত্রার রথ পৌঁছোল বামনগোলায়

117

বামনগোলা ও হবিবপুর: দলীয় কর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বামনগোলার আমতলিঘাট হয়ে মালদা জেলার হবিবপুর বিধানসভায় প্রবেশ করল বিজেপি’র পরিবর্তন যাত্রা রথ। শনিবার রথে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি ও সাংসদ দিলীপ ঘোষ এবং চলচ্চিত্র নায়ক হিরণ চট্টোপাধ্যায়। এছাড়াও ছিলেন বিজেপি নেতৃত্ব সায়ন্তন বোস, বিশ্বপ্রিয় রায়চৌধুরি, গোবিন্দ চন্দ্র মন্ডল। ছিলেন সাংসদ খগেন মুর্মু, বিধায়ক জয়েল মুর্মু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পথের দু’ধারে জমায়েত প্রচুর বিজেপি কর্মী সমর্থকদের জয়ধ্বনি আর ফুল ছোড়ার মধ্যে দিয়ে পরিবর্তন যাত্রা রথ এগিয়ে যেতে থাকে। কর্মী সমর্থকদের উন্মাদনার মধ্যে দিয়ে আমতলিঘাট হয়ে পর্যায়ক্রমে নালাগোলা, কলোনি, মহেশপুর, মুদিপুকুর, জামতলা হয়ে পাকুয়াহাট পৌঁছোয় রথ। সেখানে একাধিক বিজেপির নেতা সহ রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বক্তব্য রাখেন।

- Advertisement -

এদিন দিলীপ ঘোষ বলেন, ‘’তৃণমূল ‘খেলা হবে’ বলে ভয়ের পরিবেশ তৈরি করতে চাইছে। কিন্তু মানুষ এই ভয় থেকে মুক্তি পেতে খেলায় দিদিকে ২০০-এর বেশি গোল দিয়ে বিপুল ভাবে হারাবে। মানুষের অসুরক্ষা এবং ভয়ের পরিবেশ থেকে বাংলাকে মুক্ত করে সুশাসন ফিরিয়ে আনবে বিজেপি।’’

সভা শেষে পাকুয়াহাট থেকে ফের রথ চলতে শুরু করে। এরপর কেন্দপুকুর, হবিবপুর হয়ে বুলবুলচণ্ডী রথ থামে কিছুক্ষণ। সেখানে রথকে স্বাগত জানান দলীয় কর্মী সমর্থকরা। ব্যাপক উৎসাহের মধ্যে দিয়ে শোভাযাত্রা সহ হবিবপুর থানার বুলবুলচণ্ডী থেকে আইহো রথ পৌঁছোলে সেখানে দলীয় নেতৃত্বরা কিছুক্ষণ বক্তব্য রাখেন। এরপর বিজেপির পরিবর্তন যাত্রা রথ মালদার দিকে এগিয়ে যায়।