দামোদরে তলিয়ে যাওয়া তিন পড়ুয়ার দেহ উদ্ধার

360

আসানসোল: দামোদর নদীতে ছট পুজোর পূর্ণ স্নান করতে গিয়ে তলিয়ে যাওয়া তিন পড়ুয়ার দেহ উদ্ধার হল। বুধবার রানিগঞ্জ থানার নারায়ণকুড়ির মথুরাচন্ডি ঘাট এলাকায় দামোদর নদীতে তল্লাশি করে জেলা বিপর্যয় মোকাবিলা দপ্তরের উদ্ধারকারী দল অভিষেক মিশ্র ও রোশন সিংয়ের দেহ উদ্ধার করেছিল। তলিয়ে যাওয়া আরও এক পড়ুয়া অভিষেক মাহাতোর দেহ বুধবার পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে মথুরাচন্ডি ঘাটের বাঁকুড়ার মেজিয়া থানা এলাকার দামোদর থেকে অভিষেকের দেহ উদ্ধার করে বিপর্যয় মোকাবিলা দপ্তরের দল। সেই দেহ মেজিয়া থানার পুলিশ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে তা পুলিশ পরিবারের হাতে তুলে দেয়। এদিন সকালে মঙ্গলবার উদ্ধার হওয়া অভিষেক মিশ্র ও রোশন সিংয়ের বাড়িতে যান আসানসোল পুরনিগমের প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য পূর্ণশশী রায়। তিনি দুই পড়ুয়ার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সমবেদনা জানান ও তাদের পাশে থাকার আশ্বাস দেন।

- Advertisement -

প্রসঙ্গত, মঙ্গলবার গৃহ শিক্ষকের কাছে পড়ার পরে দামোদর নদীতে স্নান করতে গিয়ে নারায়ণকুড়ি মথুরাচণ্ডী ঘাটে তলিয়ে যায় তিন পড়ুয়া রানিগঞ্জ থানার ভগৎ সিং পাড়ার রোশন সিং (১৬), কেজি লেনের অভিষেক মিশ্র (১৫) ও ডালপট্টির অভিষেক মাহাতো (১৭)।  রানিগঞ্জের জ্ঞান ভারতী স্কুলে একাদশ শ্রেণীতে পড়ত তাঁরা। সেই দুর্ঘটনার পরে মঙ্গলবার সন্ধ্যে পর্যন্ত দামোদরে তল্লাশি চালিয়েও বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা উদ্ধার করতে পারেনি তলিয়ে যাওয়া তিন পড়ুয়ার। অন্ধকার হয়ে যাওয়ায় তল্লাশি অভিযান বন্ধ করে দেওয়া হয়। বুধবার সকাল থেকে ফের বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা জলে নেমে তল্লাশি শুরু করেছিল।