চোপড়ায় কিশোরী খুনের ঘটনায় মূল অভিযুক্তের দেহ উদ্ধার

348

চোপড়া: চোপড়ায় কিশোরী খুনের অভিযোগের একদিন পরেই মূল অভিযুক্তের দেহ উদ্ধারের ঘটনা ঘিরে এলাকায় রহস্য ঘনীভূত হয়েছে। আর এই রহস্যজনকভাবে নিহত দুই কিশোর কিশোরীর বাড়িতে গিয়ে সোমবার পরিবারের লোকজনের সঙ্গে কথা বললেন রাজ্যের পর্যটক দপ্তরের মন্ত্রী গৌতম দেব। এদিন মন্ত্রী প্রথমে চতুরাগছ গ্রামে মাম্পি সিংহর বাড়িতে তার বাবা মায়ের সঙ্গে কথা বলেন। সেখান থেকে বেরিয়ে একই এলাকায় মৃত ওই কিশোরের কালিয়াগছ গ্রামের বাড়িতে গিয়ে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন।

মন্ত্রী বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এব্যাপারে খোজ নিতে বলেছেন। এদিন দুই পরিবারে গিয়ে খোজ খবর নেওয়া হল। এব্যাপারে মুখ্য মন্ত্রীকে বিস্তারিত জানানো হবে। এদিন মন্ত্রী গৌতম দেবের সঙ্গে ছিলেন, গোয়ালপোখর এলাকার বিধায়ক তথা মন্ত্রী গোলাম রব্বানী,উত্তর মালদার সাংসদ মৌসম বেনজির নুর চোপড়া ও ইসলামপুরের বিধায়ক হামিদুর রহমান, কানাইয়ালাল আগারওয়াল প্রমুখ। রবিবার মাম্পি সিংহ এর মৃত্যুর ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

- Advertisement -

ধর্ষণ ও খুনের অভিযোগে অভিযুক্তদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে উত্তাল হলে উঠে গোটা এলাকা। মাম্পী সিংহর মৃত্যুর ঘটনায় যে কিশোরের বিরুদ্ধে মূল অভিযোগ এদিন সকালে এলাকার একটি নয়ানজুলিতে তার দেহ উদ্ধার হয়। এঘটনাকে ঘিরে সকালে ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে। নিহত কিশোরীর পাশাপাশি এদিন ওই কিশোরের পরিবার থেকে ও পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানানো হয়। মৃত ওই কিশোরের পরিবার সূত্রে জানা গিয়েছে এবার সে মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।