নাবালকের কঙ্কালসার দেহ উদ্ধার

324

রামপুরহাট: কিশোরের কঙ্কালসার দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের পাইকর থানার পাটাগাছি গ্রামে। মৃতের নাম সালাউদ্দিন মণ্ডল (১৪)। বাড়ি বীরভূমের পাইকর থানার পাটাগাছি গ্রামে। কিশোরের বাবা দেহ শনাক্ত করেছেন। কিন্তু মাত্র দু’দিনে কীভাবে ওই নাবালকের কঙ্কালসার চেহারা হল সেটার তদন্ত করছে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ১৩ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিল ওই নাবালক। মঙ্গলবার বিকেলে বড়পাগলা নদীর ধারে জমির মধ্যে থেকে তার কঙ্কালসার দেহ উদ্ধার করে পুলিশ। বুধবার পাইকর থানার তরফে সালাউদ্দিনের বাবা হালিম মণ্ডলকে ডেকে মৃতদেহ দেখানো হয়। ছেলের হাতে বাঁধা সুতো দেখে দেহ শনাক্ত করেন তিনি।

- Advertisement -

তিনি বলেন, ‘১৩ ডিসেম্বর বিকেলে স্কুটি নিয়ে বেরিয়ে যায় ছেলে। রাত্রি সাড়ে ৮টা নাগাদ ফোন করে জানায়, সে মুরারইয়ের একটি গ্রামে পাবজি খেলতে গিয়েছে। অনেক রাত পর্যন্ত বাড়ি না ফেরায় ফোন করলে আর ফোন পাওয়া যায়নি তার। পরদিন থানায় নিখোঁজ অভিযোগ জমা দিই। কিন্তু কারা ছেলেকে এভাবে মেরে মাঠে ফেলে দিল বুঝতে পারছি না।‘ প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, মুখে অ্যাসিড ঢেলে পুড়িয়ে দেওয়া হয়েছে। যাতে কেউ দেহ চিনতে না পারে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।