মাঠ থেকে দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

92

বর্ধমান: মাঠ থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার সন্ধ্যায় কুলচণ্ডা গ্রামের অদূরে বেলেন্ডা গ্রামের মাঠ থেকে পুলিশ ওই ব্যক্তির দেহ উদ্ধার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম চন্দন মাইলি(৪০)। পূর্ব বর্ধমানের ভাতারের কুলচণ্ডা গ্রামের বাসিন্দা। বুধবার বর্ধমান হাসপাতাল পুলিশ মর্গে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ভাতার থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, চন্দন মাইলি পেশায় শ্রমিক ছিলেন। মঙ্গলবার সকালে কাজে যাবার জন্য তিনি বাড়ি থেকে বেরিয়েছিল। বিকেল পর্যন্ত তিনি বাড়ি ফেরেন নি। এরপর বাড়ির সবাই তাঁর খোঁজ শুরু করে।

- Advertisement -

মৃতের ভাই রাজেশ মাইলি বলেন, ‘চন্দনের খোঁজ চলাকালীন তাঁরা জানতে পারেন ভাতার থানার পুলিশ বেলেন্ডা গ্রামের মাঠ থেকে একটি মৃতদেহ উদ্ধার করেছে। তড়িঘড়ি থানায় পৌঁছে তাঁরা দেখেন সেখানে চন্দনের মৃতদেহ পড়ে রয়েছে। কীভাবে তাঁর দাদা চন্দনের মৃত্যু হল কিছুই বুঝে উঠতে পারছেন না।’ পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তার ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।