ধরলা নদীতে তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার

676

মাথাভাঙ্গা: প্রায় ২৪ ঘণ্টা পর ধরলা নদীতে তলিয়ে যাওয়া যুবকের  দেহ উদ্ধার হল। মঙ্গলবার বেলা পৌনে ১টা নাগাদ মাথাভাঙ্গা-১ ব্লকের জোরপাটকি গ্রাম পঞ্চায়েতের কুটিরবাড়ি গ্রামের ঘটনা। দেহটি উদ্ধারের জন্য প্রশাসনের তরফে ডুবুরি নিয়ে এসে গতকাল নদী পেরোতে গিয়ে ডুবে যাওয়া যুবক পবিত্র দাসের (১৮) দেহ উদ্ধার করে।

সোমবার ওই যুবক বন্ধুদের সঙ্গে ধরলা নদী পার হতে গিয়ে জলে তলিয়ে যায়। খবর পেয়ে মাথাভাঙ্গা-১ ব্লকের বিডিও সম্বল ঝা, জোরপাটকি গ্রাম পঞ্চায়েত প্রধান কমলকুমার অধিকারি ঘটনাস্থলে পৌঁছে যুবকের মৃতদেহ উদ্ধারে উদ্যোগ গ্রহণ করেন। সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সিভিল ডিফেন্সের স্পিড বোট এবং প্রশাসনের তরফে নিয়ে আসা ডুবুরি সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চালিয়েও তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার করতে পারেনি। মঙ্গলবার সকাল থেকে ফের তল্লাশি শুরু হয়। এদিন বেলা পৌনে ১ টা নাগাদ মৃতদেহটি উদ্ধার হয়।

- Advertisement -

সোমবারের মত মঙ্গলবারও ধরলা নদীর যে স্থানে যুবকটি তলিয়ে যায় সেখানে করোনা সংক্রমণ পরিস্থিতি শিকেয় তুলে দুপারে ছিল কাতারে কাতারে ভিড়। মৃতদেহটি উদ্ধারের পরও কৌতূহলী জনতার জন্য মৃতদেহ পারে তুলতে সমস্যা হচ্ছিল উদ্ধারকারীদের। মাথাভাঙ্গা-১ ব্লকের বিডিও সম্বল ঝা জানান, সরকারি নিয়ম মেনে মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে।