বউকে ফিরিয়ে আনতে রওনা দিল ছেলে, উদ্ধার মায়ের ঝুলন্ত দেহ

103

হেমতাবাদ: বউকে ফিরিয়ে আনতে শ্বশুর বাড়ির পথে ছেলে। এমতবস্থায় শনিবার দুপুরে বাড়ির অদূরে একটি আম গাছ থেকে মায়ের ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাটি হেমতাবাদ থানা এলাকার। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম গোলবানু বেওয়া(৫১)। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে খবর, মাসকয় আগে মৃত ওই বৃদ্ধার ছেলের বিয়ে হয়। তবে, স্ত্রী ছিলেন বাবার বাড়িতে। এদিন সকালে অন্যান্য দিনের মতোন বাড়ির কাজে ব্যস্ত ছিলেন বৃদ্ধা। তবে, তাল কাটল দুপুরে। মৃতার ছেলে আনিসুর রহমান শ্বশুর বাড়ির পথে রওনা দিতেই ঘটে এই ঘটনা। ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে।

- Advertisement -

এবিষয়ে আনিসুর রহমান বলেন, ‘আমার স্ত্রী তাজেনুর বেগম তাঁর বাবার বাড়িতে রয়েছে। দুপুরে খাওয়া দাওয়া সেরে শ্বশুর বাড়ির উদ্দেশে রওনা দেই। কথা ছিল আগামীকাল অর্থাৎ রবিবার স্ত্রী’কে নিয়ে বাড়ি ফেরার। যদিও শ্বশুরবাড়ি পৌঁছতেই গ্রামবাসীদের থেকে ফোন মাধ্যমে খবর পাই আমার মা বাড়ির পেছনে একটি আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মায়ের মৃত্যুর খবর শুনেই সঙ্গে সঙ্গে বাড়িতে ছুটে আসি।’

এদিকে, ঘটনার পরেই হেমতাবাদ থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে হেমতাবাদ থানার পুলিশ।