ছেলেকে অস্ত্রের কোপ, গ্রেপ্তার বাবা

233

কালচিনি: ধারাল অস্ত্র দিয়ে ছেলেকে কোপাল বাবা! রবিবার আলিপুরদুয়ার জেলার কালচিনির ভাতখাওয়া চা বাগানের খেরওয়ার লাইনে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে।

আহতর পরিবার সূত্রে খবর, এদিন পারিবারিক সমস্যাকে কেন্দ্র করে প্রথমে বাবা-ছেলের মধ্যে বচসা শুরু হয়। কিছুক্ষণের মধ্যে তা হাতাহাতি পরিণত হয়। হাতাহাতি চলাকালীন ধারালো অস্ত্রের আঘাতে ছেলে গুরুতর জখম হন। জখম ছেলেকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে প্রথমে লতাবাড়ি গ্ৰামীণ হাসপাতালে ও পরে সেখান থেকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এদিন বিকেলে বাগানের শ্রমিক বীরেন খেরওয়ার ও তাঁর ছেলে আকাশ খেরওয়ারের মধ্যে পারিবারিক বিষয়ে ঝামেলা শুরু হয়। ঝামেলা চলাকালীন দুজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। অভিযোগ, ক্রোধে উন্মত্ত হয়ে অভিযুক্ত বীরেন ঘর থেকে কলম ছুড়ি এনে ছেলে আকাশের গলায় কোপ বসায়। প্রতিবেশীরা এরপর পুলিশে খবর দিলে কালচিনি থানার পুলিশ বীরেনকে গ্ৰেপ্তার করে। বীরেনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

কালচিনি থানার ওসি অনির্বাণ মজুমদার বলেন, ধৃতকে সোমবার আলিপুরদুয়ার মহকুমা আদালতে তোলা হবে। বাগান সূত্রে খবর, আগেও বহুবার বাবা ও ছেলের মধ্যে ঝামেলা হয়েছিল।