মদ্যপানের প্রতিবাদ করায় গাড়ি চালিয়ে চালিয়ে গ্রামবাসীদের জখম করল চালক

162

ধূপগুড়ি: জোরে গান চালিয়ে গাড়িতে বসে মদ্যপান করছিল কিছু যুবক। এরই প্রতিবাদ করেছিলেন গ্রামবাসীরা। তাতেই রেগে গিয়ে মদ্যপ অবস্থায় গ্রামবাসীদের উপর দিয়েই গাড়ি চালিয়ে দিল চালক। শনিবার রাতে এনিয়ে উত্তেজনা ছড়াল ধূপগুড়ি ব্লকের সাকোয়াঝোড়া ২ নং গ্রাম পঞ্চায়েতের দক্ষিন গোঁসাইহাট এলাকায়। ঘটনায় আহত হয়েছেন ৯ জন গ্রামবাসী। প্রত্যেকেই ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ধূপগুড়ি থানার পুলিশ। তবে, অভিযুক্তরা প্রত্যেকেই পলাতক। ক্ষিপ্ত গ্রামবাসীরা গাড়িটিকে ঠেলে রাস্তার ধারে নিচু জায়গায় ফেলে দেন গ্রামবাসীরা।

গ্রামবাসীদের অভিযোগ, ধূপগুড়ি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের রায় পাড়া পার হয়েই গিলান্ডি সেতুর পাশে রাস্তা আটকে তিনটি গাড়িতে জোরে গান চালিয়ে কয়েকজন যুবক মদ্যপান করছিল। গভীর রাতে জোরে গান চালানোর প্রতিবাদ করতে রাস্তায় নেমে আসেন গ্রামবাসীরা। তখনই দুটি গাড়ি ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসীদের উপর দিয়ে চালিয়ে দেয়। এতেই আহত হয় ৯ জন গ্রামবাসী। ক্ষোভের বশে রাস্তায় দাঁড়িয়ে থাকা আরেকটি গাড়িকে ঠেলে রাস্তার থেকে নীচুর দিকে নামিয়ে দেয় গ্রামবাসীরা। ঘটনাস্থল থেকে একটি গাড়ি ও পালিয়ে যাওয়া একটি গাড়িকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। পাশাপাশি ঘটনার সঙ্গে যুক্তদের সন্ধানে তল্লাশি শুরু করা হয়েছে।

- Advertisement -

আহত যুবক ধনপতি রায় বলেন, ‘তিনটি গাড়ি রাস্তা আটকে জোরে গান বাজাচ্ছিল। প্রতিবাদ করায় দুটি গাড়ি পালিয়ে যায়। তার মধ্যে একটি পুনরায় বেপরোয়াভাবে এসে গ্রামবাসীদের লক্ষ্য করে ভিড়ে ঢুকিয়ে দেয়। পুরো বিষয়টি ধূপগুড়ি থানার পুলিশকে জানানো হয়েছে।’