পুলিশের জালে আন্তঃরাজ্য আগ্নেয়াস্ত্র পাচারকারী বাবা ও তার সহযোগী

111

কিশনগঞ্জ: আন্তঃরাজ্য আগ্নেয়াস্ত্র পাচারকারী মহম্মদ ফিরোজ আলম ওরফে বাবাকে গ্রেপ্তার করল কোচধামন থানার পুলিশ। একইসঙ্গে গ্রেপ্তার করা হয়েছে তার সহযোগী নবাব আলিকেও গ্রেপ্তার করা হয়েছে। তাদের হেপাজত থেকে উদ্ধার হয়েছে ২টি দেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ৬৫ এমএমের ৭টি কার্তুজ, একটি চারচাকা গাড়ী, ৩টি বাইক, ২টি মোবাইল এবং নগদ ৪০০০ টাকা। মঙ্গলবার ধৃতদের আদালতে পেশ করা হলে বিচারক ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা জেরায় জানিয়েছে বাবার দল আগ্নেয়াস্ত্র পাচার সহ মাদক পাচার এবং চোরাচালানে জড়িত। পরবর্তীতে ওই চুরির বাইক নেপাল ও পশ্চিমবঙ্গে পাচার করা হয়। অন্যদিকে, নেপাল, বিহার, পশ্চিমবঙ্গ থেকে আগ্নেয়াস্ত্র, কার্তুজ, মাদকদ্রব্য কিশনগঞ্জের খোলা বাজারে বিক্রি করত চড়া দরে।

- Advertisement -

থানা সূত্রে খবর, সোমবার রাতে ফিরোজ আলম এবং তার দলের লোকেরা আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য পাচারেরল উদ্দেশে জমায়েত হন। সূত্র মারফৎ খবর পেতেই মহকুমা পুলিশ আধিকারিক আনোয়ার জাবেদ আনসারির নেতৃত্বে গঠিত টাস্ক ফোর্স হানা দেয় কোচাধামনে। বাবা ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করা গেলেও বাকিরা পালিয়ে যায় বলেই খবর। তাদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।