নেশার টাকার জন্য সন্তানকে বিক্রি করলেন বাবা!

87

কিশনগঞ্জ: নেশার টাকার জন্যে নিজের সাত মাসের সন্তানকে বিক্রি করলেন বাবা। এমনটাই অভিযোগ জানালেন অভিযুক্তের স্ত্রী খুশবু বেগম। যদিও মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কিশনগঞ্জ সদর থানায় এই মর্মে কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলেই জানান সদর থানার আইসি অশ্বিনী কুমার।

অভিযোগ, মাত্র কুড়ি হাজার টাকার বিনিময়ে নিজের সাত মাসের ছেলেকে বিক্রি করেছে কিশনগঞ্জের মেলার মাঠের বাসিন্দা মহম্মদ জালাল। সূত্রের খবর, জালাল ও খুশবু মেলার মাঠে চার সন্তান নিয়ে থাকেন। ওই দম্পতি শহরে ফেলে দেওয়া, কাগজ, প্লাস্টিক কুড়িয়ে বিক্রি করে জীবনযাপন করেন। তবে, জালাল স্মাকের নেশার জন্য উপার্জনের সব টাকা খরচ হয়ে যেত বলে খুশবুর অভিযোগ। এই অবস্থার সুযোগ নিয়ে স্থানীয় মাছমারা মহল্লার এক ব্যক্তি মোটা টাকার বিনিময়ে শিশুটিকে কিনতে চান। বিষয়টি জানাজানি হতেই অশান্তি ও প্রতিবাদ শুরু করে পরিবারের সকলে। তা সত্ত্বেও রবিবার মহিলা ও যুবক শিশুটিকে কিনতে এলে সকলের প্রতিবাদে তাঁরা পালিয়ে যান। তারপরেও সোমবার সকালে জালাল নিজের সন্তানকে টাকার বিনিময়ে ক্রেতার হাতে তুলে দেন বলে অভিযোগ।

- Advertisement -

পাশাপাশি জানা গিয়েছে, শিশুটিকে শিলিগুড়ির এক নিঃসন্তান দম্পতির কাছে বিক্রি করে দেওয়া হয়েছে। সোমবার সন্ধ্যায় শিশুটির মাসি হামিদা ভাগ্নের খোঁজে এলে সব কিছু প্রকাশ্যে আসে। এরপরই স্থানীয়রা শিশুর খোঁজে শিলিগুড়ি যান। তবে, এখনও শিশুর কোনও সন্ধান পাওয়া যায়নি। অপরদিকে, স্থানীয়রা লোকজন মাদক নেশাগ্রস্ত জালালকে বাড়িতে বেঁধে রাখেন। যদিও মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত থানায় এ বিষয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি বলেই জানিয়েছে পুলিশ।