পারিবারিক বিবাদের জেরে ছেলেকে খুনের অভিযোগে গ্রেপ্তার বাবা

91

তপন: পারিবারিক জমি সংক্রান্ত বিবাদে ছেলেকে খুনের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে তপন থানার তিলন গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত বাবার নাম রাজেন বর্মন(৬৫)। মৃত ছেলের নাম ভূতা বর্মন(৩৩)। মঙ্গলবার ধৃতকে সাত দিনের পুলিশি হেপাজত চেয়ে জেলা আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি, দেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসাপাতালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তপন থানার তিলন গ্রামের বাসিন্দা রাজেন বর্মন। তাঁর তিন ছেলে। বড় ও মেজো ছেলে বিয়ের পর থেকে পরিবার নিয়ে আলাদা থাকেন। রাজেন ছোট ছেলে ও স্ত্রীকে সঙ্গে নিয়ে আলদা থাকেন। রাজেন পেশায় রাইস মিলের শ্রমিক। মেজো ছেলে ভূতা একজন শ্রমিক। অভিযোগ, রাজেন তাঁর ১০ কাঠা জমিতে বড় ছেলে রমানাথকে আলু চাষের জন্য দিয়েছেন। তাঁরপর থেকে সেই ১০ কাঠা জমি নিয়ে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া অশান্তি নিত্যদিনে পরিণত হয়। গতকাল সন্ধ্যায় মদ্যপ অবস্থায় ভূতা বাড়ি ফিরলে তাঁর বাবার সঙ্গে বিবাদ শুরু হয়। বিবাদ চরম আকারে পৌঁছোলে ধারালো অস্ত্র দিয়ে বাবা ছেলেকে আঘাত করে। ঘটনার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় বাবা। তপন থানার আইসি দীপোজ্জ্বল ভৌমিকের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছোয়। রক্তাক্ত অবস্থায় ভূতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

অভিযুক্ত বাবার খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। তারপর এদিন ভোরে আইসি দীপোজ্জ্বল ভৌমিকের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী আউটিনার বাগডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে। এদিন তপন থানার পুলিশ অভিযুক্তকে বালুরঘাট জেলা আদালতে পাঠায়।