আলিপুরদুয়ার-১ ব্লকের প্রথম করোনা আক্রান্ত যুবক সুস্থ হলেন

698

শালকুমারহাট: আলিপুরদুয়ার-১ ব্লকে প্রথম করোনা আক্রান্ত যুবক সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

বুধবার ব্লকের পাতলাখাওয়া গ্রাম পঞ্চায়েতের উত্তর সিমলাবাড়ি গ্রামের বাড়িতে গিয়ে ওই যুবক অভিজিৎ বর্মনকে সংবর্ধনা জানান বিএমওএইচ ডাঃ ভাস্কর সেন ও বিডিও অমরজ্যোতি সরকার। এই যুবকের সুস্থতার খবরে খুশি এলাকার মানুষ। এলাকাবাসীর আতঙ্ক কাটাতেই এদিন বাড়িতে গিয়ে যুবককে সংবর্ধনা দেওয়া হয় বলে বিএমওএইচ জানিয়েছেন।

- Advertisement -

আলিপুরদুয়ার-১ ব্লকে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন অভিজিৎ বর্মন। স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, গত ২৯ মে মহারাষ্ট্র থেকে অভিজিতের সঙ্গে আরও একজন আলিপুরদুয়ারে ফেরেন। পরদিন অভিজিতের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে শিলিগুড়ির হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে পাঠানো হয়।

পরবর্তী ধাপে রিপোর্ট নেগেটিভ আসায় মঙ্গলবার রাতে শিলিগুড়ি থেকে বাড়ি ফেরেন অভিজিৎ। এদিন বাড়িতে গিয়ে তাঁকে ফুলের তোড়া দিয়ে উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানান বিএমওএইচ ও বিডিও। যুবককে মিষ্টিমুখও করানো হয়। বিএমওএইচ বলেন, ‘করোনা নিয়ে ভয়ের কোনও ব্যাপার নেই। এলাকার মানুষের আতঙ্ক কাটাতেই এদিন বাড়িতে গিয়ে ব্লকের প্রথম করোনা আক্রান্ত অভিজিৎ বর্মনকে সংবর্ধনা জানানো হয়।’

আলিপুরদুয়ার-১ ব্লকে এখনও পর্যন্ত চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে প্রথম আক্রান্ত হয়েছিলেন অভিজিৎ বর্মন। বাকি তিনজনের মধ্যে একজন পুরুষ ও দু’জন মহিলা রয়েছেন।