কিশোরী সহ দুজনের ঝুলন্ত দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

74

আসানসোল: এক কিশোরী সহ দুজনের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাত ও রবিবার সকালে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোলের হিরাপুর থানার ইসমাইলের কোড়া পাড়া ও পান্ডবেশ্বর থানার হিরাজপুর গ্রামে। মৃতরা হল রানি মাড্ডি(১৭) ও শ্যামাপদ কোড়া(৫০)। রবিবার রাণীগঞ্জ থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি শুরু হয়েছে ঘটনার তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানি মাড্ডি ও শ্যামাপদ কোড়া বেশ কিছু দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। শনিবার রাতে রানি মাড্ডিকে বাড়ির লোকেরা ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তড়িঘড়ি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।  অন্যদিকে, রবিবার সকালে শ্যামাপদ কোড়াকেও একইভাবে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের লোকেরা। তাঁকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে হয়। চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় ওই দুই পরিবারেই শোকের ছায়া।

- Advertisement -

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণেই কিশোরী সহ দুজন আত্মঘাতী হয়েছেন। যদিও মৃত্যুর কারণ নিয়ে এখনই স্পষ্ট কোন মন্তব্য করতে নাজার পুলিশ। সেক্ষেত্রে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।