বেড়া বাঁধা নিয়ে সংঘর্ষ, মৃত ১, আহত ৩

451

চাঁচল: বেড়া দিয়ে জমি ঘিরতেই দুই প্রতিবেশীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল মালদা। ঘটনায় মৃত এক ব্যাক্তি, আহত হয়েছেন আরও তিনজন। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার সাতসকালে মালদার চাঁচল থানার চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের যদুপুর গ্রাম এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় চাঁচল থানার পুলিশ। আহতদের চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিন পুলিশ সূত্রে খবর, এদিন মালদার চাঁচল থানার চাঁচল ২ ব্লকের চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের যদুপুর গ্রামের বাসিন্দা মোমরেজ আলী নিজের বাড়ির সামনে বেড়া দিচ্ছিলেন। সে সময় তাঁরই প্রতিবেশী সুখবার আলী ও বাবলু আলীরা মোমরেজ আলীকে বেড়া দিতে বাধা দেয়।

- Advertisement -

অন্যদিকে, মোমারেজ আলী সুখবার ও বাবলুর আপত্তি অস্বীকার করেন। শুরু হয় বসচা ও হাতহাতি। তখন সুখবার আলীর ছেলে বাবলু আলী নিজের বাড়ি থেকে পিস্তল নিয়ে এসে মোমারেজ আলীর দিকে তাক করে গুলি চালায়। এক রাউন্ড গুলি মোমারেজ আলীর বুকে লাগে। ঘটনাস্থলেই লুতিয়ে পরে মোমারেজ।

এরপরই দুই পক্ষের মধ্যে শুরু হয়ে যায় সংঘর্ষ। চলে বোমাবাজিও। চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে গুলিবিদ্ধ মোমারেজ আলীকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পথে মোমারেজ আলীর মৃত্যু হয়। বাকিরা চাঁচল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গোটা ঘটনার তদন্তে নেমেছে চাঁচল থানার পুলিশ।