তৃণমূল শ্রমিক সংগঠনের দায়িত্ব পেলেন লক্ষ্মীকান্ত সরকার

714

মেখলিগঞ্জ: তৃণমূল শ্রমিক কংগ্রেস অর্থাৎ আইএনটিটিইউসি-এর মেখলিগঞ্জ মহকুমার দায়িত্ব পেলেন তৃণমূলের মেখলিগঞ্জ শহর কমিটির সভাপতি লক্ষ্মীকান্ত সরকার।

বৃহস্পতিবার তিনি জানান, তাকে মেখলিগঞ্জ মহকুমায় তৃণমূল শ্রমিক সংগঠনের যে দায়িত্ব সংগঠনের জেলা সভাপতি প্রানেশ ধর দিয়েছেন সেই দায়িত্ব তিনি যথাযথভাবে পালনের চেষ্টা করবেন।

- Advertisement -

উল্লেখ্য, লক্ষ্মীবাবু দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের মেখলিগঞ্জ ব্লক সভাপতির পদ সামলেছিলেন। এই ব্লকেও ব্লক সভাপতির পদ অনেকদিন শূন্য ছিল। সম্প্রতি মেখলিগঞ্জ ব্লকেও তৃণমূলের ব্লক ও শহর কমিটি গঠন করা হলে সেখানে লক্ষ্মীবাবুকে শহর সভাপতির দায়িত্ব দেওয়া হয়। সেই দায়িত্ব পাবার পরেই তিনি শহরের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে কর্মীদের সাথে আলোচনা করেন। সাংগঠনিক কাজকর্ম শুরু করে দেন। এবার তাঁর উপর মেখলিগঞ্জ মহকুমার শ্রমিক সংগঠনের দায়িত্ব দেওয়া হল। পাশাপাশি তাকে আইএনটিটিইউসি-এর কোচবিহার জেলা কোর-কমিটির সদস্যও করা হয়েছে। এই দায়িত্ব পাবার খবর ছড়িয়ে পড়তেই উচ্ছাস প্রকাশ করেন লক্ষ্মীবাবুর বিভিন্ন অনুগামীরা।

এদিন আইএনটিটিইউসি-এর কোচবিহার জেলা সভাপতি প্রানেশ ধর বলেন, ‘তৃণমূলের মেখলিগঞ্জ শহর কমিটির সভাপতি লক্ষ্মীকান্ত সরকারকে আইএনটিটিইউসি এর মেখলিগঞ্জ মহকুমার সমস্ত শ্রমিক সংগঠনের দায়িত্ব দেওয়া হয়েছে।’