নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল নাবালক

92

পুরাতন মালদা: নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল এক নাবালক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার দুপুরে পুরাতন মালদা পৌরসভার অন্তর্গত ৭ নম্বর ওয়ার্ডের রামচন্দ্রপুর এলাকায়। জানা গিয়েছে, দাদুর বাড়ি বেড়াতে এসে মহানন্দা নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে যায় ওই নাবালক। মৃত বালকের বাড়ি উত্তর দিনাজপুরের রায়গঞ্জের দেবীনগর এলাকায়। এদিকে এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে খবর, পুরাতন মালদার রামচন্দ্রপুরের বাসিন্দা মনোরঞ্জন কর্মকারের বাড়িতে তাঁর ১২ বছরের নাতি রনজিৎ কর্মকার ১৫-২০ দিন আগে বেড়াতে আসে। এদিন রনজিৎ দুপুরে মা ও দাদার সঙ্গে মহানন্দা নদীতে স্নান করতে যায়। ঐ নাবালক সাঁতার কেটে নদীর ওপার যাওয়ার চেষ্টা করলে মাঝখানে গিয়ে তলিয়ে যায়। তখনই এলাকার জেলেরা এবং স্থানীয়রা নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা রনজিৎকে মৃত বলে ঘোষণা করে।

- Advertisement -

জানা গিয়েছে,  ২-৩ দিন বাদেই বাড়ি ফেরার কথা ছিল কিন্তু আর বাড়ি ফেরা হল না। এই ঘটনার ফলে মৃত নাবালকের মা রেনুকা কর্মকার মাঝেমাঝেই সংজ্ঞা হারাচ্ছেন এবং তিনি জানান, তাঁর স্বামীকে ছেলের বিষয়ে কি জবাব দেবে। এই মর্মান্তিক দুর্ঘটনার ফলে গোটা এলাকায় শোকের ছায়া নেমেছে।