বেকারি ব্যবসায়ীকে অপহরণ করে চম্পট দিল দুষ্কৃতীরা

101

তপন: ক্রেতা সেজে বাড়িতে ঢুকে টাকা পয়সা লুঠপাট করে রাতের অন্ধকারে এক ব্যবসায়ীকে অপহরণ করে চম্পট দিল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে তপন থানার করদহ হাইস্কুল পাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ব্যবসায়ীর নাম অসিম প্রামাণিক। করদহ হাইস্কুল পাড়ার বাসিন্দা। পেশায় বেকারি ব্যবসায়ী। পরিবারে তাঁর স্ত্রী ও ছেলে রয়েছে।

অসিম প্রামাণিকের স্ত্রী রাখি প্রামাণিক অভিযোগ করে বলেন, ‘গতকাল রাত ১১টা নাগাদ ৫০ প্যাকেট পাউরুটি চেয়ে আমার স্বামীর মোবাইলে বেশ কয়েকবার ফোন আসে। কিন্তু আমার স্বামী চিনতে না পারায় তাদের জানায় পাউরুটি নেই। কিন্তু তারা নাছোড়বান্দা হয়ে পড়ে। তারা বলে বাসর এলাকার মানুষ তারা। শ্মশানে এসেছে। পাউরুটি না হলে বিস্কুট দিলে হবে। তার কিছুক্ষণ পর আবার তারা বলে আপনার বাড়ির সামনে চলে এসেছি। তখন আমার স্বামী দরজা খুললে হুড়মুড়িয়ে তিন চারজন বাড়ির ভেতরে ঢুকে পরে। সেসময় দুষ্কৃতীরা ধারালো অস্ত্র বের করে আমাদের মারধর শুরু করে। চাকু দিয়ে আঘাত করে। রাখি দেবীর কানের দুল সহ ঘরে থাকা টাকাপয়সা ও সোনার গয়না লুঠপাট করে। এমনকি রাখি দেবীকে মুখ হাত পা বেঁধে রেখে অসিম বাবুকে তুলে নিয়ে যায়।’

- Advertisement -

দুষ্কৃতীরা চলে যাওয়ার পর রাখি দেবী নিজেকে বাঁধন মুক্ত করে চিৎকার শুরু করে। রাতেই তপন থানার আইসি দীপোজ্জ্বল ভৌমিকের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছোয়। রাতভর বিভিন্ন জায়গায় তল্লাশি চলে। বিষয়টি জানিয়ে তপন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অপহৃত ব্যবসায়ীর দাদা। অসিম বাবুকে সুস্থ অবস্থায় ফিরে পাওয়ার দাবি জানিয়ে তপন থানার দ্বারস্থ হয়েছে করদহ ব্যবসায়ী সমিতি। তপন থানার পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে।