করোনার সংক্রমণ মেলার পরও জনসভায় যোগ দেওয়ার অভিযোগ বিধায়কের বিরুদ্ধে

426

সাজাহান আলি, কুমারগঞ্জ: করোনায় সংক্রামিত কুমারগঞ্জের তৃণমূল বিধায়ক তোরাফ হোসেন মন্ডল। খোদ বিধায়কের করোনা পজিটিভ রিপোর্ট আসায় কুমারগঞ্জ ব্লক সহ পুরো জেলাজুড়ে জল্পনা শুরু হয়েছে। ট্রুনাট মেশিনে বিধায়কের রিপোর্ট পজিটিভ আসার পরও গত বৃহস্পতিবার পুনরায় বিধায়কের লালার নমুনা নিয়ে পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়।

কিন্তু চূড়ান্ত রিপোর্ট আসার আগেই তিনি প্রকাশ্যে বেশ কিছু মানুষকে নিয়ে একাধিক দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছেন এবং মানুষের সঙ্গে মেলামেশা করেছেন। তাঁর বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি তুলেছেন বিরোধীরা। যদিও এবিষয়ে কুমারগঞ্জ পুলিশ বা প্রশাসনের পক্ষে কোন মন্তব্য করা হয়নি।

- Advertisement -

তার সঙ্গে কুমারগঞ্জের আরও দুজনের রিপোর্ট পজিটিভ এসেছে। এই নিয়ে কুমারগঞ্জ ব্লকে মোট সংক্রামিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৫। এর মধ্যে সুস্থ হয়ে ইতিমধ্যেই বাড়ি ফিরেছেন ২৬ জন। দক্ষিণ দিনাজপুর জেলায় আজকের ৩০ জন জেলায় মোট সংক্রমিতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭৭ জন।

উত্তরবঙ্গের মধ্যে এই প্রথম শাসক দলের কোনও বিধায়ক করোনায় আক্রান্ত হলেন। এর আগে শিলিগুড়ির মেয়র ও প্রাক্তন মন্ত্রী তথা সিপিএম নেতা করোনা সংক্রমিত হয়েছেন। যদিও বিধায়ক এদিন সুস্থ ও উপসর্গ হীন এবং ভালো রয়েছেন বলে জানা গিয়েছে।