বেআইনি ভাবে তোলা হচ্ছিল বালি, হানা দিল পুলিশ  

116

বর্ধমান: করোনা মোকাবিলায় রাজ্য জুড়ে জারি হওয়া  বিধিনিষেধ উপেক্ষা করেই বেআইনি ভাবে চলছিল দামোদর থেকে বালি উত্তোলন। গোপন সূত্রে সেই খবর পেয়ে শুক্রবার বিকালে পূর্ব বর্ধমানের গলসির গোহগ্রামে দামোদর নদে অভিযান চালায় পুলিশ এবং ভূমি ও ভূমি সংস্কার দপ্তর। পুলিশকে দেখে নদী ঘাটেই লরি ও ট্র্যাক্টর ফেলে পালায় চালকরা। তাদের সঙ্গেই পালায় বালি তোলার কাজে যুক্ত শ্রমিকরা। পুলিশ নদী ঘাট থেকে বালি বোঝাই ৬ টি লরি ও দুটি ট্র্যাক্টর আটক করেছে। বিধিনিষেধ অমান্য করে দামোদর থেকে বালি তোলার ঘটনায় জড়িতদের সন্ধান চালাচ্ছে পুলিশ। প্রশাসনের এই অভিযানকে স্বাগত জানিয়েছেন গলসির বাসিন্দারা।

বেআইনি ভাবে তোলা হচ্ছিল বালি, হানা দিল পুলিশ  | Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

প্রশাসন সূত্রে জানা গিয়েছে , বিধিনিষেধে  জারি হওয়ায় বর্তমানে নদ-নদী থেকে বালি তোলা বন্ধ রয়েছে । একই কারনে বন্ধ রয়েছে আন্তরাজ্য ট্রাক চলাচল। সেই বিধিনিষেধকে তোয়াক্কা না করে কিছু অসাধু ব্যক্তি গলসির গোহগ্রামে খাদান থেকে বেআইনি ভাবে বালি উত্তোলন করে তা পাচার করাচ্ছিলেন । সেই খবর পেয়েই এদিন পুলিশ এবং ভূমি ও ভূমি সংস্কার দপ্তর যৌথভাবে অভিযান চালায় । বালি খাদান থেকে বালি বোঝাই ৬ টি লরি ও ২ টি ট্রাকটার আটক করা হয়েছে ।ভূমি ও ভূমি সংস্কার দপ্তর এই বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহেনের সিদ্ধান্ত নিয়েছে ।