শাশুড়িকে কুপিয়ে খুন করল জামাই, চাঞ্চল্য

94

রায়গঞ্জ: শাশুড়িকে ভোজালি দিয়ে কুপিয়ে খুন করল জামাই। শুক্রবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার বীরঘই গ্রাম পঞ্চায়েতের পশ্চিম মনোহরপুর গ্রামে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। জামাইয়ের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয় শাশুড়ির পরিবারের তরফে। তবে, এখনও পর্যন্ত অভিযুক্ত জামাইকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গিয়েছে, মৃত শাশুড়ির নাম ভারতী কর্মকার(৫০)। পেশায় জনমজুর। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, জামাই বিনোদ কর্মকার পেশায় ভ্যান চালক। রায়গঞ্জ থানার সুভাসগঞ্জ এলাকাযর বাসিন্দা। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বচসা লেগে থাকত। মাঝেমধ্যেই স্ত্রীকে মারধর করতো। সেই কারণে জামাইয়ের মারধরের হাত থেকে মেয়েকে বাঁচাতে নিজের বাড়িতে নিয়ে চলে আসেন মা। গতকাল সন্ধ্যায় স্ত্রীকে দেখতে না পেয়ে ধারালো অস্ত্র নিয়ে শাশুড়িকে এলোপাথাড়ি কুপিয়ে সেখান থেকে পালিয়ে যায় জামাই। ঘটনাস্থলে উপস্থিত ছিল অভিযুক্ত জামাইয়ের দুই মেয়ে দীপিকা কর্মকার, লিপিকা কর্মকার। তাঁরাই পুলিশকে সমস্ত বিষয় বলে।

- Advertisement -

পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ‘রায়গঞ্জ থানায় অভিযুক্ত জামাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।‘