কিডনির রোগে আক্রান্ত পরিযায়ী শ্রমিকের পাশে তৃণমূল নেতা

188

হরিশ্চন্দ্রপুর: দীর্ঘদিন ধরে কিডনির রোগে আক্রান্ত হয়ে কাজ হারিয়ে বাড়িতে পড়ে রয়েছেন পরিযায়ী শ্রমিক। নেই চিকিৎসা করার টাকা। মিলছে না স্বাস্থ্যসাথী কার্ডও। ওই অসহায় পরিযায়ী শ্রমিকের পাশে দাঁড়ালেন তৃণমূল নেতা বুলবুল খান। ঘটনাটি হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কাউয়ামারী গ্রামের। অসুস্থ ওই শ্রমিকের নাম হাসান আলি(৫০)। দুটি কিডনি বিকল হয়ে পড়েছে। এদিকে লকডাউনের জেরে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন। শারীরিক অসুস্থতার কারণে কাজ করার সামর্থ্য নেই তাঁর।

মঙ্গলবার সকালে তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক বুলবুল খান এবং তৃণমূলের অঞ্চল প্রেসিডেন্ট সঞ্জীব গুপ্তা ওই পরিযায়ী শ্রমিকের বাড়িতে যান। সেখানে তাঁকে আর্থিক সাহায্যের পাশাপাশি তাঁর হাতে স্বাস্থ্যসাথী কার্ডও তুলে দেন। বুলবুল বাবু জানান, আমি এই ব্যক্তির অসুবিধার কথা জানতাম না। হরিশ্চন্দ্রপুরে অঞ্চল প্রেসিডেন্ট আমাকে এই শ্রমিকের অসুবিধার কথা জানায়। তাঁর চিকিৎসার ব্যাপারে যা যা প্রয়োজন হবে আমরা তার ব্যবস্থা করব।

- Advertisement -

হাসান আলি জানান, আমি দীর্ঘদিন ধরে কিডনির রোগে বাড়িতে বন্দি। রোজগার বন্ধ হয়ে গিয়েছে। টাকা নেই চিকিৎসা করার। এই অবস্থায় এদিন তৃণমূলের নেতা বুলবুল বাবু আমাকে সাহায্যের আশ্বাস দিলেন বাড়িতে এসে। আশা করছি আবার সুস্থ হয়ে কাজে ফিরতে পারব।