স্বামীকে কেটে তিন টুকরো করল স্ত্রী

234
প্রতীকী

মুম্বাই: স্বামীকে কেটে তিন টুকরো করল স্ত্রী প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুম্বাই শহরে। ২৭ বছর বয়সী ওই মহিলা এবং তার প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। সূত্রের খবর অনুযায়ী, মৃত রিয়াজ শেখ ও তার স্ত্রী শাহিদা শেখ উত্তরপ্রদেশের বাসিন্দা। ২০১২ সালে তাদের বিয়ে হয়। কাজের সন্ধানে তারা মুম্বায়ে এসেছিলেন। তাদের ৬ বছরের একটি মেয়ে ও ২ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৫ মে শাহিদা তার স্বামীর নিখোঁজের অভিযোগ দায়ের করেন। ২১ মে থকে রিয়াজকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে উল্ল্যেখ করেন তার অভিযোগে। পরে রিয়াজের ভাই আনিস মুম্বাই পৌঁছে পুলিশের কাছে শাহিদার উপর সন্দেহের কথা জানান। এরপরই পুলিশ তদন্তের খাতিরে পৌঁছায় শাহিদা ও মৃত রিয়াজের মুম্বায়ের বাড়িতে। সেখানেই রান্নাঘরের টাইলস অগোছালো অবস্থায় দেখে সন্দেহ হয় পুলিশের। শুরু হয় টাইলস সরিয়ে মাটি খোঁড়ার কাজ। মৃত্যুর প্রায় ১১ দিন পর রান্নাঘর থেকে পাওয়া যায় রিয়াজের তিন টুকরো দেহ। এরপরই পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে। বেরিয়ে আসে শাহিদার প্রেমিক অমিত মিশ্রের নাম। ২ জুলাই তাদের গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

শাহিদার স্বীকারোক্তি অনুযায়ী, অমিত ও শাহিদার সম্পর্কের কথা জানতে পেরেছিল রিয়াজ। তারপরই অমিত ও শাহিদা, রিয়াজকে খুন করে তার শরীর তিন টুকরো করে কেটে রান্নাঘরে পুঁতে দেয়।