ফাঁকা মাঠে মহিলার আধপোড়া দেহ উদ্ধার

270

বর্ধমান: ফাঁকা মাঠে মহিলার আধপোড়া দেহ উদ্ধার ঘিরে রবিবার সকালে চাঞ্চল্য ছড়ায় পূর্ব বর্ধমানের জামালপুরে। খবর পেয়ে, জামালপুর থানার নারায়ণপুরের ঘটনাস্থলে পৌঁছন এসডিপিও আমিনুল ইসলাম খান সহ জামালপুর থানার পুলিশ আধিকারিকরা। তাঁরা দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালে পাঠান। একই সঙ্গে মৃতদেহের পাশে পড়ে থাকা দেশলাই ও জ্বালানি তেলের দুটো খালি বোতল বাজেয়াপ্ত করেন।

এসডিপিও আমিনুল ইসলাম খান বলেন, মৃতদেহটি ফাঁকা মাঠে পড়েছিল। ওই মাঠ থেকে ৭০০-৮০০ মিটার দূরে রয়েছে পিচ রাস্তা। ঘটনাস্থল থেকে ৫০০ মিটার পর থেকে হুগলী জেলা শুরু হচ্ছে। মৃত মহিলার নাম পরিচয় এখনও জানা যায়নি। তা জানতে তদন্ত শুরু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে, মৃত মহিলা স্থানীয় বাসিন্দা নন বলে এলাকাবাসীরা দাবি করেছেন।

- Advertisement -

জামালপুর থানার জাড়োগ্রাম পঞ্চায়েত এলাকার প্রত্যন্ত গ্রাম নারায়ণপুর। ওই গ্রামের বেশিরভাগ মানুষই কৃষিজীবী। এলাকারই এক চাষি এদিন সকাল ৬ নাগাদ মাঠে গরু বাঁধতে গিয়ে মহিলার আধপোড়া মৃতদেহ দেখতে পান।

স্থানীয় বাসিন্দা অজিত ঘোষ বলেন, ওই ব্যক্তি মাঠ থেকে ছুটে এসে ঘটনার কথা সবাইকে জানান। গ্রামের লোকজন ঘটনাস্থলে পৌঁছে দেখেন মাঠের মাঝে আধপোড়া অবস্থায় অজ্ঞাত মহিলার দেহ পড়ে রয়েছে। মৃতদেহ থেকে একটু দূরে কেরোসিনের দুটি খালি বোতল ও একটা দেশলাই পাওয়া যায়।

গ্রামবাসীর দাবি, মহিলা নারায়ণপুর গ্রামের বাসিন্দা নন। ওই মহিলার পরনে কাপড় ছিল। ব্লাউজটি মহিলার গলায় জড়ানো ছিল। যা দেখে মনে করা হচ্ছে ব্লাউজ দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তাঁদের আশঙ্কা পাশের হুগলী জেলার দুষ্কৃতীরা মহিলাকে খুন প্রমাণ লোপাটের জন্য ফাঁকামাঠে দেহ জ্বালিয়ে দেওয়া চেষ্টা করে।