বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

198

আসানসোল: বাড়ির বাইরে ইলেকট্রিকের কাজ করার সময় ১১ হাজার ভোল্টের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে আসানসোলের বারাবনি থানার গৌরান্ডিতে। বারাবনির গৌরান্ডির বড়ডাঙ্গার বাসিন্দা মৃত যুবকের নাম অজয় বাউরি (৩০)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক ঠিকাদারের অধীনে অজয় বাউরি বারাবনি থানার গৌরান্ডিতে শ্রীমন্ত গরাইয়ের বাড়ির বাইরে ইলেকট্রিকের কাজ করছিল শুক্রবার সকাল থেকে। দুপুর দুটো নাগাদ কাজ করার জন্য বাঁশের মাচা নিচ থেকে উপরে তুলছিল অজয়। সেই বাড়ির পাশ দিয়ে ১১ হাজার ভোল্টের তার গিয়েছে। আচমকাই সেই মাচা ১১ হাজার ভোল্টের তারে লেগে যায়। তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয় অজয়। সঙ্গে সঙ্গে তাকে অচৈতন্য অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, বাঁশের মাচা জলে ভিজে থাকার জন্য অজয় বাউরি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যায় ও ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। বাড়ির মালিক ও পুলিশের তরফে মৃত যুবকের পরিবারে ঘটনার কথা জানানো হয়েছে। মৃত যুবকের পরিবারের তরফে অবশ্য ঘটনা নিয়ে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।