যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

287

রায়গঞ্জ: যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল কালিয়াগঞ্জে। শুক্রবার কালিয়াগঞ্জ থানার মনোহরপুর এলাকার ঘটনা। মৃত যুবকের নাম আনন্দ দেবশর্মা(২৮)। খবর পেয়ে, খবর পেয়ে কালিয়াগঞ্জ থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য Aরায়গঞ্জ মেডিকেল কলেজের মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। পুলিশের পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদে ভোগার কারণেই আত্মহত্যা করেছেন যুবক।

মৃতের ভাই প্রশান্ত দেবশর্মার দাবি, বছরখানেক আগে স্কুলের গ্রুপ ডি পদে চাকরির জন্য একজকে তিন লক্ষ টাকা দিয়েছিল। চাকরির জয়েনিং লেটার পাওয়ার পরে আরও পাঁচ লাখ টাকা দিতে হবে বলে শুনেছিলাম। কিন্তু, দাদার চাকরি হয়নি। অথচ টাকাও ফেরত পাইনি। বাবা-মা ওই এজেন্টের বাড়ি গেলে, দাদার থেকে টাকা নেয়নি জানায় সে। ওই এজেন্ট বাবা-মা‘কে বলে, ‘ আমি আপনার ছেলের কাছ থেকে টাকা নিয়েছে তার প্রমাণ কী।’ এই ঘটনার পর থেকে দাদা মানসিক অবসাদে ভুগছিল। গোটা বিষয়টি স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদস্যকে জানানো হয়েছিল।

- Advertisement -

তারপর গতকাল রাতে খাওয়া দাওয়ার পর যে যার মতন ঘরে শুতে চলে যায়। কিন্তু আজ সকাল দশটা বেজে গেলেও দাদা ঘুম থেকে না ওঠায় আমাদের সন্দেহ হয়। এরপর জানালা ভেঙে উঁকি মেরে দেখি দাদা, ফ্যানের রেলিঙে গলায় ফাঁস দিয়ে ঝুলছে।

কালিয়াগঞ্জ থানার পুলিশ আধিকারিক বলেন, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। মৃতের পরিবারের দাবি সৎকার শেষে ওই এজেন্টের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে। অভিযোগ পেলে খতিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।