হোটেলের রুম থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য

118

আসানসোল: হোটেলের রুম থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে, বুধবার আসানসোলের জিটি রোডের হটন রোড মোড় সংলগ্ন হোটেলে। জানা গিয়েছে, মৃতের নাম সন্তোষ কুমার (২০)। বিহারের পাটনার বাসিন্দা।

এদিকে, হোটেলে জমা দেওয়া তথ্য অনুযায়ী, মৃত যুবকের নাম সন্তোষ কুমার বলে পুলিশ জানতে পেরেছে। ঠিকানা লেখা রয়েছে পাটনা। পাটনার বাসিন্দা ঐ যুবক গত ২ ফেব্রুয়ারি থেকে আসানসোল বাজারের ঐ হোটেলের ৪ নং রুমে ছিল। হোটেল কর্মীরা জানান, ঐ যুবক নিজেকে ব্যবসায়ী বলে পরিচয় দিয়েছিল। এদিন হোটেল কর্মী বিহারী হরি বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় চা দিতে ৪ নং রুমে যাই। কিন্তু রুম বন্ধ থাকায় ফিরে আসি। ধাক্কা দিলেও দরজা খোলেনি সন্তোষ কুমার। এরপর রাতে খাবার দিতে যাওয়ার সময়ও দেখি দরজা বন্ধ। বারবার ডাকার পরেও দরজা খোলেনি। তখন সন্দেহে হওয়ায় হোটেল মালিককে খবর দিই।’

- Advertisement -

জানা গিয়েছে, হোটেল থেকে এরপর আসানসোল দক্ষিণ থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ আসে। পুলিশ দরজা ভেঙে সন্তোষ কুমারের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। পুলিশ সেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। রাতেই আসাসোল দক্ষিণ থানার পুলিশ সন্তোষ কুমারের নামে পাওয়া আধার কার্ডের তথ্য ধরে পাটনা পুলিশের সঙ্গে যোগাযোগ করে। আসানসোল দুর্গাপুর পুলিশের এসিপি (সেন্ট্রাল) তথাগত পাণ্ডে জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃত ব্যক্তির সঠিক ঠিকানা এখনও পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের সঙ্গে উড়িষ্যার কোন সংযোগ রয়েছে। ভূবনেশ্বর থেকে আসানসোলে আসার বাসের একটি টিকিট মিলেছে মৃতের ব্যাগ থেকে। বুধবার সন্ধ্যা পর্যন্ত বাড়ির লোকেরা না আসায় ময়নাতদন্ত হয়নি সন্তোষ কুমারের দেহের।