যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার,চাঞ্চল্য রতুয়ায়

512

সামসী: এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রবিবার চাঞ্চল্য ছড়াল রতুয়া ১ ব্লকে। ওই ব্লকের চাঁদমুনি ১ গ্রাম পঞ্চায়েতের পাতলাটোলার ঘটনা। মৃতের নাম তজিবুর রহমান(২৩)। খবর পেয়ে, পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। রতুয়া থানায় মৃত যুবকের দাদা আফসার আলী খুনের অভিযোগ করেছেন। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, চাঁদমুনি পাতলাটোলার বাসিন্দা তজিবুর রহমান গত শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন। খোঁজখবরের পরেও তাঁর কোনও পাত্তা মেলেনি। অবশেষে আজ সকাল সাড়ে ৯ টা নাগাদ বাড়ির  পাশের মাঠে একটি শেওড়া গাছে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান গ্রামেরই কয়েকজন কৃষক। তাঁরা তজিবুরকে চিনতে পারেন। সঙ্গে সঙ্গে তাঁর বাড়ির লোকজনকে খবর দেওয়া হয়। খবর দেওয়া হয় রতুয়া থানার পুলিশকেও। পুলিশ এসে শেওড়া গাছ থেকে মৃতদেহ নামিয়ে থানায় নিয়ে যান। সেখান থেকে দুপুরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

- Advertisement -

ওই যুবকের দাদা আফসার আলী বলেন, ভাই আত্মহত্যা করতে পারে না। কেউ বা কারা ভাইকে আগে শ্বাসরোধ করে মেরে গাছে ঝুলিয়ে দিয়েছে। পুলিশি তদন্তেই মৃত্যুর আসল ঘটনা বেরিয়ে আসবে।

মৃত যুবকের বাবা আব্দুল বারিক,আমার তিন ছেলে। তজিবুর মেজো ছেলে। তজিবুর এভাবে মারা যাবে ভাবতেই পারেনি। ছেলে এলাকায় দিনমজুরি করে সংসার চালাতো। মাঝে মধ্যে ভিন রাজ্যেও শ্রমিকের কাজে যেত। লকডাউনের একমাস আগে ভিন রাজ্য থেকে বাড়ি ফেরেন তজিবুর। এখন দেড় বছরের নাতনি ও বৌমার কী হবে তা ভেবে পাচ্ছেন আব্দুল বারিক।

রতুয়া থানার ওসি কুণালকান্তি দাস বলেন, চাঁদমুনি পাতলাটোলায় এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলাও রুজু করা হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।