একের পর এক বাড়িতে সিঁধ কেটে চুরি, চাঞ্চল্য

212

রাজগঞ্জ: একের পর এক বাড়িতে সিঁধ কেটে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে রাজগঞ্জের হরিচরণভিটা গ্রামে। নগদ টাকা, সোনা ও রুপোর গয়না সহ বেশ কিছু সামগ্রী চুরি গিয়েছে বলে অভিযোগ।

প্রহ্লাদ রায় নামে এক বাড়ির মালিক বলেন, ‘সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ ঘরের বাইরে একটি আওয়াজ পাই। সঙ্গে সঙ্গে ঘরের বাইরে বেরিয়ে দেখি, বাড়িতে সবই ঠিকঠাক আছে। তাই আবার শুয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি ঘরে সিঁধ কাটা। চুরি গিয়েছে নগদ ১০ হাজার টাকা ও কিছু সোনা ও রুপোর গয়না। সব মিলিয়ে ক্ষতির পরিমাণ প্রায় ৮০ হাজার টাকা।

- Advertisement -

পুচকি রায় নামে অপর এক বাড়ির মালিক বলেন, ‘সকালে ঘুম থেকে উঠে দেখি, নগদ ৪ হাজার টাকা চুরি হয়েছে।’ কালীকিঙ্কর কর নামে আরেকজন জানান, তাঁর বাড়ি থেকে একটি সাইকেল ও কিছু প্রয়োজনীয় নথি চুরি গিয়েছে। বিজন সরকার ও আন্না দাসের বাড়িতে সিঁধ কেটে ঘরে ঢুকলেও বাড়ির লোক টের পেয়ে যাওয়ায় চোর পালিয়ে যায়।

স্থানীয় পঞ্চায়েত সদস্য সন্তোষ রায় বলেন, ‘চুরি হওয়া ওই পরিবারগুলি খুব গরিব। হরিচরণভিটা গ্রামে মাঝেমধ্যেই চুরি হচ্ছে। ফলে এলাকার মানুষ আতঙ্কিত। আমরা পুলিশের টহলদারি বাড়ানোর দাবি জানাচ্ছি।’ ঘটনার তদন্ত শুরু করেছে আমবাড়ি ফাঁড়ির পুলিশ।