ব্যাঙ্কের কাস্টমার সার্ভিস পয়েন্ট সহ চুরি তিনটি দোকানে, চাঞ্চল্য এলাকায়

132

রায়গঞ্জ: একটি রাষ্টায়ত্ত ব্যাঙ্কের কাস্টমার সার্ভিস পয়েন্ট সহ পরপর তিনটি দোকানে সামগ্রী লুঠ এবং প্রায় লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দিল একদল দুষ্কৃতী। রবিবার চুরির ঘটনা প্রকাশ্যে আসতেই রায়গঞ্জ ব্লকের গৌরি গ্ৰাম পঞ্চায়েতের দক্ষিণ বিষ্ণুপুর এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানিয়ে ক্ষুদ্ধ ব্যবসায়ীরা বিক্ষোভে সরব হন। এদিন সকালে ঘটনার খবর পেয়ে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। এরই সঙ্গে শুরু হয় জিজ্ঞাসাবাদ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে দোকান খুলতে এসে দোকানের মালিকরা দেখতে পান তাদের দোকানের লোহার সাটার ভাঙা। এমনকি দোকানের জিনিস পত্রও চাওদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। ক্যাশবাক্সে থাকা টকাও উধাও। এরপরই সিএসপি সহ তিন দোকানের মালিক রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। তবে স্থানীয়দের দাবি, মাদকাসক্ত যুবকরাই এই ঘটনার সঙ্গে যুক্ত।

- Advertisement -

এদিন বিকেল চারটে নাগাদ রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থল পরিদর্শন করার পাশাপাশি পার্শ্ববর্তী এলাকায় কোথায় কোথায় ব্রাউন সুগার নেশার ইনজেকশন ও মদ বিক্রি হয় সেই সমস্ত ঘাঁটিতেও অভিযান শুরু করেছে। রায়গঞ্জের আইসি সুরজ থাপা অবশ্য বলেন, ‘অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্তদের খোঁজে এলাকাবাসীদের জিজ্ঞাসাবাদ করা চলছে।‘