বাজারের একাধিক দোকানে চুরির ঘটনায় চাঞ্চল্য আমগুড়িতে

178

ময়নাগুড়ি: একাধিক দোকানে তালা ভেঙে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল ময়নাগুড়ি ব্লকের আমগুড়ি বাজারে। সোমবার সকালে ব্যবসায়ীরা দোকানে তালা ভাঙা অবস্থায় দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন। যদিও যে কয়েকটি দোকানের তালা ভাঙা হয়েছিল সবকটি থেকে চুরি হয়নি। তবে বেশ কয়েকটি দোকানের ক্যাশবাক্স থেকে নগদ টাকা চুরি গিয়েছে বলে জানান ব্যবসায়ীরা৷

বাজারের এক গালামাল ব্যবসায়ী উত্তমকুমার ঘোষ জানান, এদিন সকালে এসে তিনি দেখতে পান, দোকানে তালা ভাঙা অবস্থায় রয়েছে। ক্যাশবাক্স থেকে নগদ টাকাও চুরি হয়েছে বলেও জানান তিনি। আরও এক ব্যবসায়ী দীপক শীল জানান, তাঁর দোকানের জানালা ভাঙা ও ক্যাশবাক্স থেকে নগদ টাকাও চুরি হয়েছে। মোট আটটি দোকান তালা ভাঙা অবস্থায় ছিল বলে জানান ব্যবসায়ীরা।

- Advertisement -

এই ঘটনার পর বাজারের সকল ব্যবসায়ীরা রাতে পাহাড়াদার নিয়োগ করার দাবিতে সরব হয়েছেন। এতদিন ব্যবসায়ী সমিতির তরফে কোনও রাত পাহাড়াদার নিয়োগ করা হয়নি। যার জেরে অনেকটাই সমস্যা হচ্ছে বলে জানান তাঁরা। আমগুড়ি ব্যবসায়ী সমিতির সভাপতি কান্ত নারায়ণ রায় জানান, তাঁরা ময়নাগুড়ি থানায় লিখিতভাবে অভিযোগ জানিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।