ট্রাক থেকে চা পাতা ও ডিজেল চুরির ঘটনায় চাঞ্চল্য

360

চালসা: গভীর রাতে চা পাতা ভর্তি ট্রাক থেকে দড়ি কেটে ১০ প্যাকেট চা পাতা সহ গাড়ির প্রায় ৭০-৮০ লিটার ডিজেল চুরির ঘটনা ঘটল। রবিবার রাতে ঘটনাটি ঘটে জনবহুল চালসা এলাকায়। এর ফলে সমগ্র চালসায় চাঞ্চল্য ছড়িয়েছে।

গাড়ির মালিকের লিখিত অভিযোগের ভিত্তিতে মেটেলি থানার পুলিশ সোমবার এলাকায় এসে ঘটনার তদন্ত শুরু করেছে। মেটেলি ব্লকের চালসা চা বাগান থেকে চা পাতার প্যাকেট ভর্তি করেছিল ট্রাকটি। রাতে ট্রাকটি নাগরাকাটামুখী ৩১ নং জাতীয় সড়কের চালসা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় রাখা ছিল। গাড়ির মালিক সুবল দত্ত বলেন, চালসা চা বাগানের চা পাতা প্যাকেট ভর্তি ট্রাকটি সোমবার শিলিগুড়ি যাওয়ার কথা ছিল। রবিবার রাতে দুষ্কৃতীরা গাড়ি থেকে ১০ প্যাকেট চা পাতা সহ গাড়ির ট্যাংক থেকে ৭০-৮০ লিটার ডিজেল নিয়ে যায়।

- Advertisement -

তিনি আরও বলেন, মেটেলি থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। পুলিশ এসে গাড়ি সংলগ্ন এলাকায় দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। বাসিন্দাদের সঙ্গে কথা বলে। একটি দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যায় একটি পিকআপ ভ্যান মালবাজার থেকে আসে। গাড়ির দড়ি কেটে চা পাতা প্যাকেট বের করার ছবিও ধরা পড়ে। গাড়িটি নাগরাকাটার দিকে গিয়েছে। তবে অন্ধকারে দুষ্কৃতীদের চেনা যাচ্ছিল না। যাবতীয় ঘটনার তদন্ত করছে পুলিশ।