বাংলায় বিজেপির সরকার হতে হবে, মন্তব্য শুভেন্দুর

251

কলকাতা: বিজেপির সংবর্ধনা মঞ্চ থেকে তৃণমূলের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুললেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি, আগামী বিধানসভা নির্বাচনে নরেন্দ্র মোদির হাতে বাংলা তুলে দেওয়াই যে তাঁদের সকলের প্রধান লক্ষ্য, তাও মন্তব্য করেছেন শুভেন্দুবাবু।

গত শনিবার অমিত শা’র সভায় আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিয়েছিলেন শুভেন্দুবাবু। তার ঠিক এক সপ্তাহ পর আজ, শনিবার তিনি হেস্টিংসে বিজেপির নির্বাচনী দপ্তরে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় উপস্থিত হন শুভেন্দুবাবু। পাশাপাশি, ইতিমধ্যেই শুভেন্দুবাবুর সঙ্গে যাঁরা বিজেপিতে যোগ দিয়েছিলেন তাঁরাও এদিন এই সভায় হাজির হন। নবাগত প্রত্যেককে বিজেপির তরফে সংবর্ধনা দেওয়া হয় এদিন।

- Advertisement -

এদিন বিজেপির সংবর্ধনা মঞ্চ থেকে তৃণমূলের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে শুভেন্দুবাবু বলেন, ‘আমি এতদিন ওই দলে ছিলাম তা ভাবতেও লজ্জা বোধ করছি। ওই দলে না আছে কোনও শৃঙ্খলা আর না আছে কোনও অনুশাসন।’ শুভেন্দুবাবুর কথায়, ‘বিজেপিই প্রকৃত রাজনৈতিক দল। যারা সত্যিই অফ দ্য পিপ্‌ল, ফর দ্য পিপ্‌ল এবং বাই দ্য পিপ্‌ল।’ শুভেন্দুবাবুর বক্তব্য, ‘বাংলায় বিজেপির সরকার হতে হবে। বিজেপিতে একজোট হয়ে কাজ করব। সোনার বাংলা তৈরি করাই লক্ষ্য।’