বর্গিদের হাত থেকে বাংলাকে বাঁচাতে গর্জে উঠলেন ‘বাঘিনী মমতা’

94

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: ভোটের আবহে ফের একবার নিজেকে রয়্যাল বেঙ্গল টাইগারের সঙ্গে তুলনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নন্দীগ্রামের সভামঞ্চ থেকে তিনি হুংকার ছেড়ে বলেছিলেন, ‘আমি রয়্যাল বেঙ্গল টাইগার’। তার ২৪ ঘণ্টার মধ্যেই সামনে এল ফাইটার দিদির তৃতীয় পর্বের ভিডিও। তৃণমূলের তরফে প্রকাশ করা সেই ভিডিওর ক্যাপশনে লেখা, ‘বর্গি’দের বাংলা থেকে দূর করতে গর্জে উঠবেন রয়্যাল বেঙ্গল টাইগ্রেস।’

- Advertisement -
নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই অভিযোগ পাল্টা অভিযোগে তেত উঠছে রাজ্য-রাজনীতি। নারী সুরক্ষা ইস্যুতে প্রশ্ন তুলে তৃণমূলকে আক্রমণ শানে বিজেপি। একযোগে সব অভিযোগ উড়িয়ে দিল ফাইটার দিদির তৃতীয় পর্বের এই ভিডিও। সেই ভিডিও-র মাধ্যমে স্পষ্ট করা হয়েছে, সঠিক কিভাবে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মহিলাদের বাঘিনীর মতোন আগলে রেখেছেন। এর আগেও ফাইটার দিদির আরও দুটি পর্ব সামনে এসেছিল।
তৃতীয় পর্যায়ের ভিডিও শেয়ার করে সোশ্য়াল মাধ্যমে তৃণমূলের তরফে লেখা হয়েছে, এ রাজ্যকে তিনি উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ কিংবা গুজরাট হতে দেবেন না। বর্গি আর বহিরাগতদের হাত থেকে বাংলাকে রক্ষা করবেন এভাবেই। এখানে ‘বহিরাগত’ বলতে যে বিজেপি নেতাদের বোঝানো হয়েছে তা বলার অপেক্ষা রাখে না অবশ্য।