ভোট মিটতেই মোহভঙ্গ! বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চান এই নেত্রী

82

মানিকচক: ভোট মিটতেই মোহভঙ্গ!

বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চান মালদা জেলা পরিষদের সদস্য ডলিরানি মণ্ডল। তিনি সহ জেলা পরিষদের ১৪ জন সদস্য ভোটের ঠিক আগে কলকাতায় গিয়ে পদ্মশিবিরে নাম লেখান। তাঁরা ভেবেছিলেন, বিজেপি ভোটে জিতে ক্ষমতায় আসবে। কিন্তু তা হয়নি। তৃতীয়বারের জন্য রাজ্যে ক্ষমতায় এসেছে তৃণমূল। তাই এবার বিজেপি সঙ্গ ত্যাগ করে ঘাসফুল শিবিরে ফিরতে চান ডলিদেবী।

- Advertisement -

এর আগে তৃণমূলে ফিরতে চেয়ে দলীয় নেতৃত্বের কাছে আবেদন জানিয়েছেন মালদা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সরলা মুর্মু। এছাড়া রতুয়া-১ পঞ্চায়েত সমিতির ১৮ জন সদস্য বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরার জন্য দলনেত্রীর কাছে আবেদন জানিয়েছেন।

ডলিদেবী জানান, ৮ মার্চ তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। সেই সিদ্ধান্ত ভুল ছিল। তিনি ভুল বুঝতে পেরেছেন। তাঁর দাবি, বিজেপিতে কাজের কোনও সুযোগ নেই। তাই তিনি তৃণমূলে ফিরতে চান।

ডলিদেবী বিষয়টি হোয়াটস অ্যাপ এবং ফোনে দলের জেলা সভানেত্রী মৌসম নুর ও মানিকচক ব্লক তৃণমূল সভাপতি তথা বিধায়ক সাবিত্রী মিত্রকে জানিয়েছেন।

এবিষয়ে মৌসম জানান, তিনি ডলিদেবীর আবেদন পত্র পেয়েছেন। দল তা বিবেচনা করে দেখবে। অন্যদিকে, সাবিত্রী মিত্র জানান, ডলিদেবী দলে ফেরার আবেদন জানিয়েছেন। এবিষয়ে দলই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

এপ্রসঙ্গে জেলা পরিষদের সভাধিপতি তথা বিজেপি নেতা গৌরচন্দ্র মণ্ডল জানান, যাঁরা বিজেপিতে যোগ দিয়েছিলেন তৃণমূল এখন তাঁদের ভয় দেখাচ্ছে। তাই তাঁরা অন্য কথা বলছেন। তবে কেউ দল ছাড়তে চাইলে জোর করে তাঁকে আটকে রাখা হবে না।

উল্লেখ্য, এর আগে দীপেন্দু বিশ্বাস, সোনালী গুহ, অমল আচার্য্য, সরলা মুর্মু বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন।