পলাশবাড়িতে ১৫জনকে খুনের হুমকি চিঠি, ক্ষোভে জাতীয় সড়ক অবরোধ স্থানীয়দের

787

পলাশবাড়ি, ২ নভেম্বরঃ পলাশবাড়িতে নাবালক খুনের ১২ দিন পরে ফের ১৫ জনকে খুনের হুমকি চিঠিতে চাঞ্চল্য ছড়াল আলিপুরদুয়ার ১ ব্লকের পলাশবাড়ি এলাকায়। শনিবার সকালে ১৫জনের নামে হুমকি চিঠিটি একটি পাম্প হাউসের সিড়িতে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ঘটনায় পলাশবাড়ি সহ পাশ্ববর্তী এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

প্রসঙ্গত, গত ১৯ অক্টোবর আলিপুরদুয়ারের পলাশবাড়ি কলোনিপাড়ার ফ্লাড শেল্টারের কাছে দুষ্কৃতীরা আগুন ধরিয়ে দেয়। ২১ অক্টোবর রাতে আলিপুরদুয়ার-১ ব্লকের পূর্ব কাঁঠালবাড়ি গ্রাম পঞ্চায়েতের পলাশবাড়িতে ১৫ বছরের এক নাবালক অমিত বর্মন ওরফে কাল্টুকে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। মৃতের পরিবারের অভিযোগ, বন্ধুরাই তাকে খুন করে। আবার ওই ফ্লাড শেল্টারের কাছে বাসন্তী মন্দিরেও আগুন লাগার ঘটনা ঘটে। ওই নাবালক খুন ও দুটি অগ্নিকাণ্ডের ঘটনার এখনও কোনো কিনারা করতে পারেনি সোনাপুর ফাঁড়ি ও আলিপুরদুয়ার থানার পুলিশ। এদিকে শনিবার সকালে ওই ফ্লাড শেল্টারের কাছে একটি পাম্প হাউসের সিড়িতে স্থানীয় কলোনিপাড়ার ১৫ জন কিশোর এবং যুবকের নামে খুনের হুমকি চিঠি পড়ে থাকতে দেখে ব্যাপক ক্ষোভ ছড়ায় এলাকায়। এই নিয়ে পুলিশের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করে সকাল সাড়ে আটটা থেকে ফ্লাড শেল্টারের সামনে ফালাকাটা-সোনাপুর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়রা।

- Advertisement -

পলাশবাড়িতে ১৫জনকে খুনের হুমকি চিঠি, ক্ষোভে জাতীয় সড়ক অবরোধ স্থানীয়দের| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

প্রায় দেড়ঘন্টা অবরোধ চলার পর ঘটনাস্থলে পৌঁছায় সোনাপুর ফাঁড়ির পুলিশ। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।