গাঁজা পাচারে মহিলা সহ গ্রেপ্তার তিন

178

বালুরঘাট: ভোটের আগে নাকা চেকিং করে বড়সড় সাফল্য পেল বালুরঘাট থানার পুলিশ। আলুর বস্তা থেকে উদ্ধার হল ৩২ কেজি গাঁজা। মঙ্গলবার রাতে দক্ষিণ দিনাজপুরের রঘুনাথপুর এলাকায় ৫১২ নম্বর জাতীয় সড়কে নাকা চেকিংয়ের সময় একটি প্রাইভেট গাড়ি থেকে উদ্ধার হয় তিন বস্তা গাঁজা। ঘটনায় ১ মহিলা সহ ৩ জন পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মূল পাচারকারীর নাম বিল্টু দাস। বাড়ি শহরের ঘোষপাড়া এলাকায়। বিল্টুর সঙ্গে এক মহিলা সঙ্গীও ছিলেন। তাঁর নাম ইশিতা বোস মণ্ডল। বাড়ি মালদা জেলায়। তারা দু’জনই পূর্ব পরিচিত হওয়ার কারণে একসঙ্গে শিলিগুড়ি ও মালদা থেকে গাঁজা কিনে এই জেলায় নিয়ে আসতেন। তাদের গাড়ির চালক আশুতোষ সেনকেও পুলিশ গ্রেপ্তার করেছে। ধৃতরা এদিন শিলিগুড়ি থেকে গাঁজা কিনে শহরে শহরে ঢোকার সময়ই তাঁদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, ধৃতরা বাংলাদেশেও গাঁজা পাচার করত। এই চক্রে আর কে কে যুক্ত রয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। এদিন ধৃতদের পুলিশ বালুরঘাট জেলা আদালতে তুলেছে। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। বালুরঘাট সদর ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ জানান, গতকাল রাতে একটি ছোট গাড়ি থেকে গাঁজা উদ্ধার হয়েছে। সেখানে এক মহিলা সহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।