আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার তিন

111

মাথাভাঙ্গা: ফের মাথাভাঙ্গায় আগ্নেয়াস্ত্র সহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গোপন সূত্রে খবর পেয়ে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ রবিবার ভোরে ৩১ নম্বর জাতীয় সড়কের নিউ চ্যাংড়াবান্ধা চেকপোস্টে একটি লাল রংয়ের চারচাকা গাড়ি আটকে গাড়ির চালক সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

ধৃতদের কাছ থেকে একটি ৭.৬৫ এমএম অটোমেটিক পিস্তল, একটি ওয়ান শাটার পিস্তল এবং তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার হয়েছে।ধৃতদের নাম সইদুল হক (মাথাভাঙ্গা), বাপ্পা হক (বীরপাড়া) এবং জাকির হোসেন (বীরপাড়া)। তাদের সোমবার মাথাভাঙ্গা আদালতে তোলা হলে বিচারক তাদের জামিনের আবেদন নামঞ্জুর করে ৪ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছে।

- Advertisement -

সোমবার নিজের অফিসে সাংবাদিক সম্মেলন করে মাথাভাঙ্গার অ্যাডিশনাল এসপি সিদ্ধার্থ দোরজি জানান, রবিবার ভোরে ঘোকসাডাঙ্গা পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে একটি গাড়িতে করে ডাকাতির উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র সহ কয়েকজন কোচবিহারের দিকে যাচ্ছে। খবর পেয়ে ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশীষ রায় ৩১ নম্বর জাতীয় সড়কের নাকা চেকপোষ্টে গাড়িটি আটকে সেটিতে তল্লাশি চালিয়ে দুটি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে।

ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রজু করেছে পুলিশ। ধৃতদের ৪ দিনের পুলিশ রিমান্ডে নিয়ে অস্ত্র চক্রের মূল পাণ্ডাদের খুঁজে বার করার চেষ্টা করা হচ্ছে বলেও অ্যাডিশনাল এসপি জানান। তিনি ছাড়াও এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন মাথাভাঙ্গার এসডিপিও সুরজিৎ মন্ডল, মাথাভাঙ্গা পুলিশের সিআই ডি.গজমের, ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশীষ রায়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মাথাভাঙ্গা মহকুমা জুড়ে বিশেষ অভিযান চালিয়ে মাথাভাঙ্গা ও শীতলকুচি থানা এলাকা থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র সহ ২ জন দুষ্কৃতী এবং বিভিন্ন মামলায় অভিযুক্ত ৬৭ জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ।