ছিনতাইয়ের গাড়ি সহ ধৃত তিন, উদ্ধার আগ্নেয়াস্ত্র

134

আসানসোল: আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করল আসানসোল দূর্গাপুর পুলিশ। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র সহ একটি তাজা কার্তুজ। একইসঙ্গে একটি ছিনতাইয়ের গাড়িও বাজেয়াপ্ত করেছে পুলিশ। রবিবার ধৃতদের আসানসোল আদালতে পেশ করা হয়। তদন্তের স্বার্থে বিচারক জামিনের আবেদন খারিজ করে ট্রানজিট রিমান্ডের নির্দেশ দেন।

পুলিশ সূত্রে খবর, কুলটি ফাঁড়ির বিশেষ অভিযানে শনিবার রাতে আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের ওই তিন চক্রী গ্রেপ্তার হয়। ধৃতরা হল রাজেন কুমার, বিকাশ কুমার ও সুশীল কুমার। তাঁদের বিরুদ্ধে গাড়ি ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতরা বিহারের মুঙ্গের থেকে একটি গাড়ি ছিনতাই করে এরাজ্যে নিয়ে আসছিল। এবিষয়ে গাড়ির মালিক মহম্মদ শাহেনশাহ বলেন, ‘বিহারের বাসুদেবপুর থানা এলাকায় তিনজন বন্দুক দেখিয়ে হাত মুখ বেঁধে আমাকে ফেলে দিয়ে গাড়ি নিয়ে পালায়। কোনরকমে বেঁচে বাড়ি ফিরি। এরপর বিহারের বাসুদেবপুর থানায় অভিযোগ জানাই। পরে জানতে পারি পশ্চিমবঙ্গের আসানসোলের কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ি এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে গাড়ি।’

- Advertisement -

অন্যদিকে, গাড়ি ছিনতাইয়ের গাড়ি উদ্ধার এবং তিন দুষ্কৃতি গ্রেপ্তারের খবর পেতেই নিয়ামতপুর ফাঁড়িতে পৌঁছোয় বিহারের বাসুদেবপুর থানার পুলিশ। গাড়ি ছিনতাইয়ের ঘটনায় ওই তিনজনকে ট্রানজিস্ট রিমাণ্ডে বিহার নিয়ে যাওয়া হয়।